আজ, বুধবার | ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং | দুপুর ১২:১৯                                                                          

মাগুরায় ঘুমন্ত মাদরাসা শিক্ষার্থিকে হত্যা চেষ্টার আসামি নাইম গ্রেফতার

মাগুরায় ঘুমন্ত মাদরাসা শিক্ষার্থিকে হত্যা চেষ্টার আসামি নাইম গ্রেফতার

মাগুরা প্রতিদনি ডটকম : মাগুরায় সদর উপজেলার বাগবাড়িয়ায় ঘুমিয়ে থাকা মাদরাসা ছাত্র হাবিবুল্লাহকে গলাকেটে হত্যা চেষ্টার মূল আসামী হাফেজ নাইমকে সোমবার ভোরে পুলিশ গ্রেফতার করেছে। সে মাগুরা শহরের পারনান্দুয়ালি মোল্যাপাড়ার মিন্টু মোল্যার ছেলে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাতে মাগুরা সদর উপজেলার বাগবাড়িয়া দারুল কোরআন হাফেজিয়া মাদরাসার ৫ শিক্ষার্থি মাদরাসা সংলগ্ন মসজিদের খোলা বারান্দায় ঘুমিয়ে ছিল। কিন্তু রাত ৩টার দিকে ঘুমিয়ে থাকা শিক্ষার্থি হাবিবুল্লাহকে ধারালো ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করা হয়। এ সময় তার চিৎকারে অন্যান্যরা জেগে উঠলে সে পালিয়ে যায়। এ ঘটনার পর মাদরাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়।

সোমবার সকালে মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান সদর থানায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই হত্যা চেষ্টার ঘটনায় জড়িত মূল আসামি নাইমকে গ্রেফতারের কথা জানান। সে অতিতে ওই মাদরাসার ছাত্র ছিল। সে সময় তার একটি মোবাইল ফোন চুরি হয়ে গেলে মাদরাসা কর্তৃপক্ষ সেটি উদ্ধার করে দেয়। কিন্তু মোবাইল ফোনের মেমোরি কার্ডটি ফিরে পায়নি। অথচ মোবাইল ফোন চুরির সঙ্গে হাবিবুল্লাহর সম্পৃক্ততা রয়েছে এমন ধারণা থেকেই নাইম ওইদিন রাতের অন্ধকারে হাবিবুল্লাহকে হত্যার চেষ্টা করে বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit