আজ, রবিবার | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জুলাই, ২০১৯ ইং | সকাল ১০:৪৭                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার এইচএসসির ফলাফলে মাগুরা জেলা ৫ ধাপ উপরে উঠে এসেছে মাগুরার সোনাইকুণ্ডি মাঠে বজ্জ্রপাতে এক কৃষকের মৃত্যু মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি অবশেষে শ্রীপুরে গণধর্ষণের ঘটনায় পুলিশের মামলা গ্রহণ, দুই আসামি গ্রেফতার মাগুরায় ‘মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে করণীয়’ শীর্ষক সেমিনার মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ মাগুরায় সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে দাঁড়ালেন কলেজ ছাত্র লিসানের বাবা মাগুরায় কলেজ শিক্ষার্থি লিসান হত্যার প্রতিবাদে শিক্ষার্থিদের মানববন্ধন
মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু

মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মঙ্গলবার সকালে পৃথক দুটি ঘটনায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন শহরের বরুণাতৈল গ্রামের ওমর আলির ছেলে নির্মাণ শ্রমিক আকাশ (১৮) এবং শহরের স্টেডিয়াম পাড়ার মৃত বারেক ঢালীর ছেলে আবদুর রউফ ঢালী (৬৫)।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক কৃষ্ণ দাস বিশ্বাস জানিয়েছেন, সকাল দশটার দিকে ভবন থেকে পড়ে আহত অবস্থায় আকাশ নামে যুবকটিকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে চিকিৎসা শেষে সার্জারি বিভাগে ভর্তির পর তার মৃত্যু হয়। এর এক ঘণ্টা পর একই রকম দুর্ঘটনার শিকার রউফ ঢালীকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে পৌছার আগেই তার মৃত্যু হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আকাশ নামে ওই শ্রমিক সকালে শহরের জামরুল তলায় ব্যবসায়ী রজব আলি মজনুর বাড়ির তৃতীয় তলায় থাই পাইপের কাজ করছিলেন। কিন্তু নিরাপত্তা ব্যবস্থা না থাকায় সেখান থেকে পড়ে মারাত্মকভাবে আহত হন। ঘটনার পর সেখানে কর্মরত অন্যান্য শ্রমিকরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

অন্যদিকে আবদুর রউফ ঢালি স্টেডিয়াম পাড়ায় তার তিনতলা ভবনের ছাদে হাটাহাটি করছিলেন। এসময় অসতর্ক অবস্থায় রেলিং বিহীন পিচ্ছিল ছাদ থেকে নীচে পড়ে যান তিনি।

এ বিষয়ে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানিয়েছেন, দুটিঘটনায় পৃথম অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit