আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১০:০৯

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি

মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের যাত্রিবাহি পরিবহন চলাচল বন্ধের হুমকি দিয়েছে মাগুরা জেলা মটর শ্রমিক ইউনিয়ন এবং বাস-মিনিবাস মালিক গ্রুপ।

মঙ্গলবার দুপুরে যৌথ সংবাদ সম্মেলনের মাধ্যমে উভয় সংগঠনের নেতৃবৃন্দ মাগুরার উপর দিয়ে সকল প্রকার পরিবহন চলাচলের ক্ষেত্রে এই হুমকি দিয়েছে।

দুপুরে শহরের ঢাকা রোড মোটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমানের সভাপতিত্বে শ্রমিক ও মালিক সমিতির নেতারা অভিযোগ করেন, প্রায় ৩০ বছর ধরে মাগুরার বাস ঝিনাইদহ হয়ে যশোর খুলনায় দুরপাল্লার এক্সপ্রেস হিসেবে চলাচল করে আসছে। সম্প্রতি সম্পুর্ন গায়ের জোরে মাগুরার মালিকদের যাত্রিবাহি পরিবহনগুলো ঝিনাইদহের আরাপপুর স্টাণ্ডে যেতে দিচ্ছেনা ঝিনাইদহ মালিক সমিতি। এমনকি মাগুরার মালিকদের কোন রিজার্ভ বাসও ঝিনাইদহ অতিক্রম করতে না দিয়ে ফিরিয়ে দিয়ে জনভোগান্তি সৃষ্টি করা হচ্ছে।

তারা বলেন, প্রশাসন ঝিনাইদহ জেলার মালিক সমিতির অযৌক্তিক অন্যায় অত্যাচার বন্ধ না করলে অবিলম্বে মাগুরার উপর দিয়ে ঝিনাইদহের সকল বাস চলাচল বন্ধ করে দেয়া হবে।

সংবাদ সম্মেলনে মালিক গ্রুপের সভাপতি মীর আবু সায়িদ, সম্পাদক ইছাহাক মল্লিক, যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফোরকান হোসেন, মেটর শ্রমিক ইউনিয়নের সম্পাদক বাবু মিয়া, সহ সম্পাদক আমীর হোসেন, কোষাধ্যক্ষ রকিবুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বিদ্যমান এই সমস্যার সমাধানে প্রশাসন ও সংশ্লিষ্ট এলাকার রজনৈতিক নেতাদের হস্তপেক্ষ দাবি করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit