আজ, শনিবার | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে আগস্ট, ২০১৯ ইং | রাত ৯:৪১                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় দক্ষ উদ্যোক্তা গড়ে তুলবে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ মাগুরার মহম্মদপুরে রিপোর্টার্স ক্লাব গঠন মাগুরার সাচিলাপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু মাগুরায় শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা মাগুরায় ৭টি জেলার একাডেমি নিয়ে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্ট মাগুরায় বজ্জ্রপাতে এক কৃষক নিহত এবং ৭ গৃহবধূ আহত মহম্মদপুরে শিক্ষার্থির শ্লীলতাহানির ঘটনায় অধ্যক্ষের জেল রাঘবদাইড় গ্রামে এক শাড়িতেই নব দম্পত্তির গলায় ফাঁস ভাষা সৈনিক হামিদুজ্জামান এহিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী বঙ্গবন্ধুকে রক্ষায় সৈন্য পাঠাতে ব্যর্থ হন সেনাপ্রধান শফিউল্লাহ
মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার

মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে শ্রীপুর থানা পুলিশ উপজেলার মাঝাইল গ্রামের নদীর বাঁক থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। অন্তত চার থেকে পাঁচদিন আগে আনুমানিক ৩৫ বছর বয়সি এই যুবকটির মৃত্যু হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। কালো প্যাণ্ড-পায়ে জুতা এবং মুখে হালকা দাড়ি মৃতদেহটির কোথায়ও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। পরিচয় উদ্ধারের স্বার্থে ডিএনএ পরীক্ষার জন্যে সংশ্লিষ্ট ডাক্তারদের প্রোফাইল তৈরি করতে বলা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান জানান, এ থানার অধিনে এই বয়সি কোন যুবকের মিসিং ডায়রি নেই। ধারণা করা হচ্ছে নদীর উজানের কোন জেলা থেকে মৃতদেহটি ভেসে আসতে পারে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে সেটি ময়না তদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলেও ওসি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit