আজ, বৃহস্পতিবার | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৭:২৫                                                                          

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত
মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার

মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে শ্রীপুর থানা পুলিশ উপজেলার মাঝাইল গ্রামের নদীর বাঁক থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। অন্তত চার থেকে পাঁচদিন আগে আনুমানিক ৩৫ বছর বয়সি এই যুবকটির মৃত্যু হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। কালো প্যাণ্ড-পায়ে জুতা এবং মুখে হালকা দাড়ি মৃতদেহটির কোথায়ও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। পরিচয় উদ্ধারের স্বার্থে ডিএনএ পরীক্ষার জন্যে সংশ্লিষ্ট ডাক্তারদের প্রোফাইল তৈরি করতে বলা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান জানান, এ থানার অধিনে এই বয়সি কোন যুবকের মিসিং ডায়রি নেই। ধারণা করা হচ্ছে নদীর উজানের কোন জেলা থেকে মৃতদেহটি ভেসে আসতে পারে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে সেটি ময়না তদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলেও ওসি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit