আজ, শনিবার | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে আগস্ট, ২০১৯ ইং | রাত ১০:৪০                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় দক্ষ উদ্যোক্তা গড়ে তুলবে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ মাগুরার মহম্মদপুরে রিপোর্টার্স ক্লাব গঠন মাগুরার সাচিলাপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু মাগুরায় শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা মাগুরায় ৭টি জেলার একাডেমি নিয়ে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্ট মাগুরায় বজ্জ্রপাতে এক কৃষক নিহত এবং ৭ গৃহবধূ আহত মহম্মদপুরে শিক্ষার্থির শ্লীলতাহানির ঘটনায় অধ্যক্ষের জেল রাঘবদাইড় গ্রামে এক শাড়িতেই নব দম্পত্তির গলায় ফাঁস ভাষা সৈনিক হামিদুজ্জামান এহিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী বঙ্গবন্ধুকে রক্ষায় সৈন্য পাঠাতে ব্যর্থ হন সেনাপ্রধান শফিউল্লাহ
সত্যিকারের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখতে হবে-এমপি সাইফুজ্জামান শিখর

সত্যিকারের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখতে হবে-এমপি সাইফুজ্জামান শিখর

মাগুরা প্রতিদিন ডটকম : মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে দেশকে সত্যিকারের সোনার বাংলা হিসেবে গড়ে তোলায় সকলকে কাজ করার আহ্বান জানালেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

সোমবার মাগুরা পৌরসভার উদ্যোগে সমসাময়িক ঘটনাবলী, মিথ্যা, বানোয়াট ও গুজব ছড়িয়ে মাগুরাসহ সারা দেশকে অস্থিতিশীল করার ঘটনার প্রতিবাদে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

সকাল ১০ টায় পৌরমেয়র খুরশিদ হায়দার টুটুলের সভাপতিত্বে মাগুরা শহরের নোমানি ময়দানে ছাত্র, যুব সমাজ, সুশীল সমাজ, অভিভাবক, আইনজীবি, ব্যবসায়ি, শ্রমিকসহ সকল শ্রেণি পেশার মানুষকে নিয়ে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রখ্যাত দার্শনিক এপিজে আবুল কালামের উক্তি স্মরণ করিয়ে দিয়ে বলেন, আসুন সকলে মিলে একটি সুন্দর দেশ গঠন করি। দেশকে সত্যিকারের সোনার বাংলা হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখতে হবে। জেগে দেখা স্বপ্ন নয়; সেই স্বপ্ন দেখতে হবে যা সত্যিকারের মানুষকে স্বপ্ন পূরণ অবধি ঘুমাতে দেয় না।

তিনি বলেন, আসুন নিজেদের সন্তানকে সুনাগরিক হিসেবে গড়ে তুলি। খবর রাখি তাদের। সত্যিকারের মানুষ হিসেবে তাদের গড়ে তুলতে কাজ করি।

দেশব্যাপী বিরাজমান গুজব এবং চলমান অস্থিতিশীল পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে চলতে শুরু করেছে। বাংলাদেশ আজ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে অনুকরণীয়। অথচ এমন সময়ে একটি কুচক্রি মহল এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে। নানা গুজব ছড়িয়ে তারা মানুষকে বিভ্রান্ত করছে।

তিনি বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর কাজ প্রায় সম্পন্ন হতে চলেছে। অথচ ওই কুচক্রি মহল প্রচার করতে শুরু করেছে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে। এ কারণে বিভিন্ন এলাকায় ছেলেধরা বেরিয়েছে বলে তারা গুজব ছড়াচ্ছে। এমন গুজবের প্রেক্ষিতে নিরীহ নিরাপরাধ সাধারণ মানুষকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ সকলকে গুজবে কান না দিয়ে রটনাকারিদের প্রতিহত করতে সকলকে সজাগ থাকতে হবে।

সাইফুজ্জামান শিখর মাগুরাকে একটি সুখি সমৃদ্ধ জেলা হিসেবে গড়ার প্রত্যয় ব্যক্ত করে মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা স্মরণ করিয়ে দেন।

তিনি বলেন, পৌরসভায় সংসদ সদস্য ও মেয়রের নামে পৃথক অভিযোগ বক্স থাকবে। এছাড়া বিভিন্ন স্থানে পুলিশ সুপারের নামেও অভিযোগ বক্স থাকবে। যারা সরাসরি আমাদের কাছে অথবা পুলিশের কাছে যেতে চান না তারা এই বাক্সে অভিযোগপত্র রেখে যাবেন। আমরা সাধ্যমত সমাধানের চেষ্টা করবো।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার খান মহাম্মদ রেজোয়ান, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, আদর্শ কলেজের অধ্যক্ষ সূয্যকান্ত বিশ্বাস, সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহফুজুর রহমান সহ আরো অনেকে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit