আজ, রবিবার | ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ১১:১৯                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরা আ’লীগ সভাপতি তানজেল হোসেন খানের শোকসভা ও দোয়া মাহফিল মাগুরায় দুইদিন ব্যাপী শিশু আনন্দ মেলার উদ্বোধন মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই-ইনসেপ্টা চেয়ারম্যান আবদুল মুক্তাদির শ্রীপুরে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান মাগুরায় গোলাগুলিতে নড়াইলের ডাকাত নিহত শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি
পশু কোরবাণি নিয়ে মন্তব্য করায় মাগুরায় এক হিন্দু কলেজ ছাত্রকে আটক

পশু কোরবাণি নিয়ে মন্তব্য করায় মাগুরায় এক হিন্দু কলেজ ছাত্রকে আটক

মাগুরা প্রতিদিন ডটকম : পশু কোরবাণির বিপক্ষে ফেসবুকে  মন্তব্য করায় শুভ সরকার নামে এক কলেজ শিক্ষার্থিকে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ। মহম্মদপুর উপজেলার রাজাপুর গ্রামের মহানন্দ সরকারের ছেলে শুভ বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

পুলিশ জানায়, শুভ সরকার মঙ্গলবার “এ কেমন ধর্ম, হাজারো পশু হত্যা করে উত্সব পালন’-এমন মন্তব্য করে নিজের ফেসবুকে স্টোরি বক্সে মন্তব্য প্রকাশ করে। এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই মন্তব্য নিয়ে মুসলিম সম্প্রদায়ের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। যে ঘটনার প্রেক্ষিতে মহম্মদপুর থানা পুলিশ শুভ সরকারকে বুধবার রাতে আটক করে।

মহম্মদপুর থানার ওসি মো. রবিউল হোসেন জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার দায়ে শুভ সরকারকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit