আজ, বৃহস্পতিবার | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ ইং | রাত ১০:৩৪

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের সাড়ে ৮শত সদস্য নিরলস পরিশ্রম করছে_মাগুরা পুলিশ সুপার

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের সাড়ে ৮শত সদস্য নিরলস পরিশ্রম করছে_মাগুরা পুলিশ সুপার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান সামাজিক ও নৈতিক অবক্ষয় এবং কিশোর অপরাধ কমিয়ে আনতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা চেয়েছেন।

খান মুহাম্মদ রেজোয়ান শনিবার দুপুরে মাগুরা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় কালে এই আবেদন রাখেন।

আসন্ন ঈদ-উল আযহাকে সামনে রেখে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মাগুরা পুলিশ সুপারের আহ্বানে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সম্পাদক শামীম খান, সাংবাদিক সাইদুর রহমান, হোসেন সিরাজ, আবু বাসার আখন্দ, শফিকুল ইসলাম শফিক, অলোক বোস, তেহরান আলম টুটুল, কাজী আসিক, মিথুন জামান, অমিত মিত্র, ইব্রাহিম আলি মোনাল, রবিন শরীফ, হেলাল হোসেন প্রমুখ।

মত বিনিময় সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সাংবাদিকরা বিরাজমান নানা অসংগতি তুলে ধরে সমাধানের দাবি জানান। পাশাপাশি সামাজিক ও নৈতিক অবক্ষয় রোধে সকল শ্রেণী পেশার মানুষের সম্পৃক্তকরণেরও দাবি জানান তারা।

পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান তার বক্তব্যে বলেন, মাগুরার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের প্রায় সাড়ে ৮শত সদস্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। কিন্তু কেবলমাত্র আইন প্রয়োগের মাধ্যমেই আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ সম্ভব নয়। প্রয়োজন সকলের সহযোগিতা। সকলের ইতিবাচক মানসিকতা। সকলের সচেতনতা বৃদ্ধির মাধ্যমেই সম্ভব একটি সুন্দর সমাজ গড়ে তোলা। সেক্ষেত্রে সকলের সহযোগিতা অপরিহার্য।

সভায় মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহীম, আহসান হাবীবসহ পুলিশের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit