আজ, শনিবার | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে আগস্ট, ২০১৯ ইং | রাত ১০:৫৯                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় দক্ষ উদ্যোক্তা গড়ে তুলবে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ মাগুরার মহম্মদপুরে রিপোর্টার্স ক্লাব গঠন মাগুরার সাচিলাপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু মাগুরায় শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা মাগুরায় ৭টি জেলার একাডেমি নিয়ে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্ট মাগুরায় বজ্জ্রপাতে এক কৃষক নিহত এবং ৭ গৃহবধূ আহত মহম্মদপুরে শিক্ষার্থির শ্লীলতাহানির ঘটনায় অধ্যক্ষের জেল রাঘবদাইড় গ্রামে এক শাড়িতেই নব দম্পত্তির গলায় ফাঁস ভাষা সৈনিক হামিদুজ্জামান এহিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী বঙ্গবন্ধুকে রক্ষায় সৈন্য পাঠাতে ব্যর্থ হন সেনাপ্রধান শফিউল্লাহ
মাগুরায় চরমপন্থি ফিরোজ জোয়ার্দারের লাশ উদ্ধার

মাগুরায় চরমপন্থি ফিরোজ জোয়ার্দারের লাশ উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার আলমডাঙ্গি এলাকা থেকে বুধবার দুপুরে ফিরোজ জোয়ার্দার নামে চরমপন্থি দলের এক সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পার্শ্ববর্তি রাজবাড়ি জেলার কালুখালি উপজেলার নগরবাথান গ্রামের আকবর আলির ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান জানিয়েছেন, সে কালুখালি এলাকায় চরমপন্থি গোষ্ঠী সর্বহারার সক্রিয় সদস্য। তার নামে রাজবাড়ির বিভিন্ন থানায় বিস্ফোরক আইনে ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে রাতে তাকে হত্যা করে দুই জেলার সীমান্তবর্তী ওই এলাকায় ফেলে রাখা হয়। দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ব্যপারে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit