আজ, শনিবার | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে আগস্ট, ২০১৯ ইং | রাত ১১:২৭                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় দক্ষ উদ্যোক্তা গড়ে তুলবে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ মাগুরার মহম্মদপুরে রিপোর্টার্স ক্লাব গঠন মাগুরার সাচিলাপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু মাগুরায় শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা মাগুরায় ৭টি জেলার একাডেমি নিয়ে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্ট মাগুরায় বজ্জ্রপাতে এক কৃষক নিহত এবং ৭ গৃহবধূ আহত মহম্মদপুরে শিক্ষার্থির শ্লীলতাহানির ঘটনায় অধ্যক্ষের জেল রাঘবদাইড় গ্রামে এক শাড়িতেই নব দম্পত্তির গলায় ফাঁস ভাষা সৈনিক হামিদুজ্জামান এহিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী বঙ্গবন্ধুকে রক্ষায় সৈন্য পাঠাতে ব্যর্থ হন সেনাপ্রধান শফিউল্লাহ
আওয়ামীলীগ নেতার মৃত্যুর ঘটনায় দোষী পুলিশের ফাঁসির দাবিতে আওয়ামীলীগের মানববন্ধন

আওয়ামীলীগ নেতার মৃত্যুর ঘটনায় দোষী পুলিশের ফাঁসির দাবিতে আওয়ামীলীগের মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : নদীতে ঝাপিয়ে পড়ার পরও মাঝ নদীতে পুলিশের নির্যাতনে আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলামের মৃত্যুর ঘটনায় দায়ি পুলিশ সদস্যদের ফাঁসির দাবি জানিয়ে শনিবার মাগুরার শ্রীপুরে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সকালে শ্রীপুর কলেজ রোডে উপজেলা আওয়ামীলীগ এবং সর্বস্তরের জনগণের পক্ষ থেকে অনুষ্ঠিত মানববন্ধন সমাবেশে জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীদের পাশাপাশি বিভিন্ন পর্যায়ের অংশ নেন।

এ সময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত, উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক রাশেদ মাহমুদ শাহিন, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাহউদ্দিন আহমেদ, শ্রীকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন মোল্যা, সাধারণ সম্পাদক শিকদার শফিকুল ইসলাম বাদশা, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক আবদুর রহিম ও নিহতের ভাই বাহারুল ইসলাম প্রমুখ।

গত মঙ্গলবার বিকালে উপজেলার শ্রীকোল ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম পুলিশের ধাওয়া খেয়ে শ্রীকোল বাজারের পার্শ্ববর্তী কুমার নদীতে ঝাঁপ দেয়। কিন্তু পুলিশ নৌকায় চড়ে নদীতে নেমে তার মাথায় আঘাত করলে আমিরুল নদীর পানিতে নিখোঁজ হয়ে যায়। পরদিন সকালে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে আমিরুলের মৃতদেহ উদ্ধার করে।

মানববন্ধন সমাবেশে উপস্থিত বক্তারা আওয়ামীলীগ নেতা আমিরুলের এই নির্মম মৃত্যুর জন্যে দায়ি পুলিশের ফাসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit