আজ, বুধবার | ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ভোর ৫:৩২                                                                          

ব্রেকিং নিউজ :
শালিখায় কামড়িয়ে শিক্ষকের ঠোট ছিড়েছে আরেক শিক্ষক! মাগুরার মহম্মদপুরে বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরায় বিএনপির বিক্ষোভ মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত
মাগুরার সিংহডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় এক কৃষক খুন

মাগুরার সিংহডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় এক কৃষক খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার সিংহডাঙ্গা গ্রামে সামাজিক দলাদলি নিয়ে বিরোধের জের ধরে বুধবার বিকালে প্রতিপক্ষের হামলায়  কবির আলি মীর (৫২) নামে এক কৃষক নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের জুনাব আলি মীরের ছেলে।

এলাকাবাসি জানায়, সামাজিক দলাদলি নিয়ে শত্রুজিতপুর ইউনিয়নের সিংহডাঙ্গা গ্রামে খোরশেদ মীর এবং বেলাল শেখের সঙ্গে অনেক দিন ধরে বিরোধ চলে আসছে। কিন্তু জমির আইল কাটা এবং ক্ষেতের নিড়ানি দেয়ার ঘটনা নিয়ে বুধবার উভয় পক্ষের মধ্যে নতুন করে উত্তেজনা শুরু হয়। এক পর্যায়ে বিকাল ৩টার দিকে খোরশেদ মীরের ভাই কবির মীরসহ অন্যান্যরা গ্রামের মধ্যে পাট ধোয়ার কাজ করছিলো এমন সময় বেলাল শেখের নেতৃত্বে প্রতিপক্ষরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে কবির মীর, আবেদ আলি মীর, বাবলু মীর, ওলিয়ার রহমান, নায়েব আলি, হাসান মোল্যা, হাতেম আলি মীর এবং বেলাল শেখসহ অন্তত ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কবির আলি মীর মারা যান। আহত অন্যান্যদের মধ্যে আবেদ আলি মীরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শত্রুজিতপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর বিশারুল ইসলাম জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit