আজ, বুধবার | ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ভোর ৫:৩১                                                                          

ব্রেকিং নিউজ :
শালিখায় কামড়িয়ে শিক্ষকের ঠোট ছিড়েছে আরেক শিক্ষক! মাগুরার মহম্মদপুরে বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরায় বিএনপির বিক্ষোভ মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত
মাগুরায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

মাগুরায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শোক র‌্যালি, জাতীর  জনকের  প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ন  আলোচনাসভাসহ  নানা কর্মসূচির মধ্যে দিয়ে বৃহস্পতিবার মাগুরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে ।

সকাল  সাড়ে  ৯ টায়  জেলা  প্রশাসনের  উদ্যোগে কালেক্টরেট  চত্বর  থেকে শোক র‌্যালী বের  হয়ে শহর প্রদক্ষিণ শেষে নোমানী ময়দানে গিয়ে শেষ হয়।

পরে সেখানে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে রাখা জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন-মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বিরেন শিকদার। অন্যান্যের মধ্যে মাগুরা জেলা প্রশাসক মো: আলী আকবর, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

পুস্পস্তবক অর্পন শেষে ১ মিনিট  নিরবতা ও বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় মোনাজাত অনুষ্টিত হয়।

পরে  জেলা প্রশাসনের  আয়োজনে আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্টিত হয় আলোচনা সভা।

জেলা প্রশাসক মোঃ আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি  মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার। মুখ্য আলোচক ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব আকরাম আল-হোসেন।

বক্তব্য রাখেন-পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান,  পৌর  মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল হক ও আব্দুল ফাত্তাহ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার আব্দুর রহমান প্রমুখ ।

জেলার অন্যান্য উপজেলা শ্রীপুর, শালিখা ও মহম্মদপুরেও অনুরূপ কর্মসূচি পালিত হচ্ছে।

 

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit