আজ, বুধবার | ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ভোর ৫:৩৪                                                                          

ব্রেকিং নিউজ :
শালিখায় কামড়িয়ে শিক্ষকের ঠোট ছিড়েছে আরেক শিক্ষক! মাগুরার মহম্মদপুরে বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরায় বিএনপির বিক্ষোভ মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত
রক্তাক্ত প‍ঁচাত্তর স্মরণে মাগুরায় যুবলীগের ১৯৭৫টি বৃক্ষ রোপন

রক্তাক্ত প‍ঁচাত্তর স্মরণে মাগুরায় যুবলীগের ১৯৭৫টি বৃক্ষ রোপন

মাগুরা প্রতিদিন ডটকম : রক্তাক্ত ৭৫’ স্মরণে এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সোমবার মাগুরার বিভিন্ন এলাকায় ১৯৭৫টি বৃক্ষ রোপন করেছে জেলা আওয়ামী যুবলীগের সদস্যরা।

সকাল থেকে জেলার ৩৬টি ইউনিয়নের বিভিন্ন ইউনিট কমিটির মাধ্যমে যুবলীগ কর্মীরা নিজ নিজ এলাকায় একযোগে বিভিন্ন জাতের বনজ, ফলজ ও ঔষধি বৃক্ষ রোপন করে।

সকাল ১০ টায় মাগুরা জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান শহরের স্টেডিয়াম পাড়ায় একটি আকাশমনি বৃক্ষের চারা রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন। কর্মসূচি সফলকরণে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহম্মদ আহাদ, আশরাফ হোসেন খান, সাকিবুল হাসান তুহিনসহ অন্যান্যরা সমন্বয়ের দায়িত্ব পালন করেন।

জেলা যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান জানান, বঙ্গবন্ধু এবং রক্তাক্ত বছরের স্মরণে ১৯৭৫ টি বৃক্ষ রোপনের কর্মসূচি হাতে নেয়া হয়। নিজস্ব অর্থায়নে এসব চারা সংগ্রহ করা হয় বিভিন্ন এলাকার নার্সারি থেকে।

শেষ পর্যন্ত যথাযথভাবে কর্মসূচিটি সম্পন্ন করতে পারায় তিনি যুবলীগের সকল নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit