আজ, বৃহস্পতিবার | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৭:২৪                                                                          

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত
মাগুরায় মোবাইল ফোন চুরির অপবাদে স্কুল ছাত্রের আত্মহত্যা

মাগুরায় মোবাইল ফোন চুরির অপবাদে স্কুল ছাত্রের আত্মহত্যা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় নিজনান্দুয়ালি গ্রামে মোবাইল ফোন চুরির লজ্জায় প্লাবন মণ্ডল নামে এক স্কুল ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে মাগুরা শহরের কালেক্টরেট স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

প্রতিবেশিরা জানায়, রবিবার ওই গ্রামের কাটাখালি এলাকার নিরাপদ মন্ডলের ঘর থেকে একটি এন্ড্রোয়েট মোবাইল ফোন হারিয়ে যায়। যে ঘটনার জন্যে নিরাপদ তার প্রতিবেশি রূপকুমার মণ্ডলের ছেলে প্লাবনকে অভিযুক্ত করে। এ ঘটনার পরদিন সোমবার সকাল ১১ টার দিকে প্লাবন তার বন্ধু শিবু’র সঙ্গে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় নিরাপদ মন্ডল প্লাবনকে পেয়ে চুরির অভিযোগ দিয়ে মারধর করে। এর থেকেই সে নিখোঁজ ছিল। কিন্তু সন্ধ্যার দিকে পাশের গ্রাম বাগডাঙ্গা খালপাড়ের একটি জামগাছে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাকে পাওয়া যায়।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। কিন্তু পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই মর্মে লিখিতভাবে জানানোর কারণে থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের পরিবারের লোকজন তার সৎকার সম্পন্ন করেছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit