আজ, শুক্রবার | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং | সন্ধ্যা ৭:৫৯

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
বেস্ট রিসার্চার হিসেবে আন্তর্জাতিক পুরস্কার পেলেন মাগুরার প্রদীপ বিশ্বাস

বেস্ট রিসার্চার হিসেবে আন্তর্জাতিক পুরস্কার পেলেন মাগুরার প্রদীপ বিশ্বাস

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার কৃতি সন্তান প্রদীপ কুমার বিশ্বাস ডাটা কমিউনিকেশনের উপর বেস্ট রিসার্চার হিসেবে আন্তর্জাতিক পুরস্কার স্বীকৃতি ও পুরস্কার পেলেন। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ে সাব টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত আছেন।

১৫ আগস্ট ভারতের তামিলনাড়ুতে এক অনুষ্ঠানে এই পুরস্কার গ্রহণ করেন প্রদীপ কুমার বিশ্বাস। এ বছর বিশ্বের ১৫টি দেশের ৩০ জনকে বেস্ট রিসার্চার হিসেবে পুরস্কৃত করা হয়। ওয়ার্ল্ড রিসার্চ কাউন্সিলের প্রেসিডেন্ট আরএনএস আবু থাহির এই পুরস্কার প্রদান করেন।

প্রদীপ কুমার বিশ্বাসের সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের সহকারী মেইন্টিনেন্সি ইঞ্জিনিয়ার আবদুল্লাহ ইউসুফ ইমামও বেস্ট রিসার্চার হিসেবে একই সঙ্গে স্বীকৃতি ও পুরস্কার পেয়েছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রদীপ কুমার বিশ্বাসের বাড়ি মাগুরার সদর উপজেলার আঠারোখাদা ইউনিয়নের আলিধানী গ্রামে। তিনি ওই গ্রামের পরিমল কুমার বিশ্বাসের ছেলে।

আন্তর্জাতিক স্বীকৃতির বিষয়ে মন্তব্য করতে গিয়ে প্রদীপ কুমার বিশ্বাস মাগুরা বাসীর কাছে দোয়া ও আশীর্বাদ প্রত্যাশা করে বলেন, এমন একটি পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। ভবিষ্যতে নিজের গবেষণা কর্মের মাধ্যমে বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে চাই।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit