আজ, শনিবার | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং | দুপুর ২:০৯

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের পুনর্মিলনী ২৭ ডিসেম্বর, চলছে নাম নিবন্ধন

মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের পুনর্মিলনী ২৭ ডিসেম্বর, চলছে নাম নিবন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : অবশেষে আনুষ্ঠানিভাবে মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থিদের প্রথম পুর্নর্মিলনী উদযাপনের কার্যক্রম রবিবার থেকে শুরু হলো।

মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষিকা লিপিকা সরকার সকালে ফিতা কেটে এর উদ্বোধন করেন।

এ সময় বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থি শামসুন্নাহার (১৯৫৭), শিক্ষার্থি এবং অবসর প্রাপ্ত শিক্ষক সাহিদা থাতুন, প্রাক্তণ শিক্ষার্থি মমতাজ বেগম চুমকি, মাজেদা খাতুন, রিজিয়া বেগম, অ্যাডভোকেট ওয়াজেদা সিদ্দিকা, আন্জুমানারা বেগম, কাজী জেনিস ফারজানা ডিনা, সুদিপ্তা নিপুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রথম নামটি নিবন্ধন করেন প্রধান শিক্ষিকা লিপিকা সরকার। পরে অন্যান্য শিক্ষার্থিরা তাদের নাম নিবন্ধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন পুর্নর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট শাহিনা আকতার ডেইলি। নাম নিবন্ধনে সহযোগিতা করেন অপর আহ্বায়ক অদিতি তৃষ্ণা।

১৯০৩ সনে স্থাপিত মাগুরার অন্যতম এই শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থিদের অনেকে দেশের গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত রয়েছেন। দেশের বাইরেও নিজ নিজ কর্মকাণ্ডের মধ্য দিয়েও অনেকে সুপ্রতিষ্ঠিত। ওই শিক্ষার্থিদের মধ্য থেকে অন্তত ২ হাজার শিক্ষার্থি বিদ্যালয়টির প্রথম পুনর্মিলনী উত্সবে নিজেদের নাম নিবন্ধন করবেন বলে উদযাপন কমিটির সদস্যরা আশাবাদ ব্যক্ত করেছেন।

আগামি ২৭ ডিসেম্বর অনুষ্ঠিতব্য মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের পুর্নর্মিলনীতে অংশগ্রহণেচ্ছুকরা প্রতিদিন বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে বেলা ১২ টা এবং দুপুর ২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এবং সন্ধ্যার পর বিদ্যালয়ের দক্ষিণ পার্শ্বে গ্রামীণ ফোন সেন্টারের পেছনে প্রাক্তণ শিক্ষার্থি কাজী মাহফুজার বাসভবনে নাম নিবন্ধন করতে পারবেন।

নাম নিবন্ধনের ক্ষেত্রে প্রাক্তণ শিক্ষার্থিদের জন্যে ৪০০ টাকা এবং বর্তমান শিক্ষাথিদের জন্যে ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে বলে উদ্যোক্তারা জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit