আজ, বুধবার | ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং | দুপুর ১২:৪৪                                                                          

গরু চুরি করে পালাতে গিয়ে মাগুরায় সড়ক দূর্ঘটনায় একজন নিহত

গরু চুরি করে পালাতে গিয়ে মাগুরায় সড়ক দূর্ঘটনায় একজন নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা উপজেলার শতখালি গ্রামের একজন কৃষকের দুটি গরু চুরি করে ট্রাকে করে পালিয়ে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় তাজ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তার বাড়ি চুয়াডাঙ্গার দামুড়হুদায়।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোর রাতের দিকে শালিখা উপজেলার শতখালি গ্রামের কৃষক কুদ্দুস মোল্যার গোয়াল থেকে দুটি গরু চুরি চুরি হয়ে যায়। কিন্তু চোরাই গরু নিয়ে পালিয়ে যাওয়ার পথে ওই ট্রাকটি মাগুরা-যশোর সড়কের কেচুয়াডুবি এলাকায় দূর্ঘটনায় পড়ে। ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলি পরিবহনের একটি যাত্রিবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে চোরাই গরুবাহি ট্রাকের চালক আকতারুল, হেল্পার হাবিবুর, ট্রাক আরোহি তাজ, শ্যামলি পরিবহনের হেল্পার সজলসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ১২ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে গরুর চুরির সঙ্গে জড়িত ট্রাক আরোহি তাজ মারা যায়।

গরু চুরির ঘটনায় শালিখা থানায় কৃষক কুদ্দুস মোল্যা একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এদিকে মাগুরার রামনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফুর আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চোরাই গরু এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া নিহত ব্যক্তির পোস্ট মর্টেম সম্পন্ন হলে এ ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হবে। তবে ট্রাক চালক এবং হেল্পারকে আটক করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit