আজ, রবিবার | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | রাত ৮:৫৪                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় শাকিলকে সভাপতি ও লাজুককে সম্পাদক করে জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির কমিটি গঠন

মাগুরায় শাকিলকে সভাপতি ও লাজুককে সম্পাদক করে জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির কমিটি গঠন

মাগুরা প্রতিদিন ডটকম : অ্যাডভোকেট সাখারুল ইসলাম শাকিলকে সভাপতি এবং অ্যাডভোকেট জিল্লুর রহমান লাজুককে সাধারণ সম্পাদক করে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, প্রধান সমন্বয়ক মাগুরা পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল এবং উপদেষ্টা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু ৫ সেপ্টেম্বর ৮১ সদস্য বিশিষ্ট নতুন কার্য নির্বাহী পরিষদের অনুমোদন দিয়েছেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে কল্লোল কুমার ঘোষ জুকু, হাসান মাসুদ, সেলিম রেজা, আবদুল আলিম খান, শেখ ফরিদুজ্জামান, আবু বাসার আখন্দ, সফিকুল ইসলাম সফিক এবং আলমগির হোসেন।

সিনিয়র সাধারণ সম্পাদক হিসেবে মো: ইউনুস আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে অরূপ কুমার বৈদ্য, সবুর হোসেন, সৈয়দ নিহারুল ইসলাম পপুলকে নির্বাচন করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক হিসেবে শেখ মনসুর ইসলাম এবং সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ তৈয়েবুর রহমান তোতা, ওমর ফারুক প্রিন্স ও শুভাশিষ হালদার গোরা।

কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে মাশরুর রেজা কুটিল এবং সহ-কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন সৈয়দ নুরুল হাফিজ রুবেল।

এছাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক হিসেবে ইসরাইল হোসেন কমল, সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সজীব আহম্মেদ, উপ-সহ দপ্তর সম্পাদক বিপ্লব কুমার বিষ্ণু, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল, সহ-ক্রীড়া সম্পাদক সাদ্দাম হোসেন গোর্কি, উপ-সহ ক্রীড়া সম্পাদক কৃষ্ণ কুমার, মিডিয়া ও তথ্য প্রযুক্তি সম্পাদক অলোক কুমার বোষ, সহ-মিডিয়া ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাব্বির আহম্মেদ, উপ-সহ মিডিয়া ও তথ্য প্রযুক্তি সম্পাদক সোহানুর জামান খান নয়ন, প্রচার সম্পাদক আলী কদর, সহ প্রচার আরিফ হাসান, উপ-সহ প্রচার সম্পাদক মীর রাশদুল ইসলাম সুমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাহুল মিত্র, যুগ্ম স্বাস্থ্য সম্পাদক মুন্তাসির রসি, আইন বিষয়ক সম্পাদক তাসাদ্দুক হাসান ম্যাক, সহ আইন সম্পাদক রেহমান নাসির রাজিব, উপ-সহ আইন সম্পাদক বাণীব্রত কুণ্ডু, আপ্যায়ন ও সাজসজ্জা বিষয়ক সম্পাদক তানভীর খান শাওন ও সহ আপ্যায়ন ও সাজসজ্জা সম্পাদক আলী হায়দার, গেম ডেভেলভমেন্ট ও ম্যানেজমেন্ট সম্পাদক জাহিদুল ইসলাম কটন, যুগ্ম গেম ডেভেলভমেন্ট ও ম্যানেজমেন্ট সম্পাদক মিন্টু শেখ, উপ-সহ গেম ডেভেলভমেন্ট ও ম্যানেজমেন্ট সম্পাদক হিসেবে তুষার খান এবং মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে সনিয়া সুলতানা, সহ মহিলা সম্পাদিকা হিসেবে ফাহিমা খাতুন ও শামিমা আকতার নির্বাচিত হয়েছেন।

জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির ৮১ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদের নির্বাচিত ৩৫ জন সদস্য হচ্ছেন যথাক্রমে সাকিব আল হাসান, বারিক আনজুম বার্কি, নুর ইসলাম, ফারুক হোসেন, ফিরোজ হোসেন, জাকির হোসেন, অভিজিত্ বৈদ্য, আসলাম হোসেন, ফিরোজ হোসেন ফিরু, আলমাস, অসীম দাস মোঃ কামরুল, উত্পল, মোঃ নান্নু, রজিমুল শেখ, মোঃ বাপ্পী, মোঃ সুজন, মোঃ রহমত, মোঃ নাঈম, আব্দুল আল মামুন, ডলার মাহমুদ, সাখাওয়াত হোসেন রাসেল, জিকো মুন্সি, মোঃ সেলিম, সেকেন্দার হোসেন, মোঃ তুহিন, মোঃ মনির, রাব্বী আমীন সোহান, বদর হোসেন, জাহিদুর রহিম রনি, অনুপ দত্ত, ইমন হোসেন, মনির হোসেন ও বিশ্বজিত্ রায়।

মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির উপদেষ্টা পরিষদে রয়েছেন প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, প্রধান সম্বনয়ক মাগুরা পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা পরিষদ চেয়ারম্যান বাবু পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আবু নাছির বাবলু, ক্রীড়া ব্যক্তিত্ব নাজমুল হাসান লোভন, কাজী নজরুল ইসলাম ফিরোজ, আলহাজ¦ মকবুল হোসেন, মোঃ আনিছুজ্জামান সাচ্চু, গোলাম মোস্তফা, শরীফ আজিজুল হাসান মোহন এবং ইমাম হোসেন খান পিকুল।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit