আজ, মঙ্গলবার | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১২:১৯

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার জাহান (প্রা:) হাসপাতালের ডাক্তার মাসুদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

মাগুরার জাহান (প্রা:) হাসপাতালের ডাক্তার মাসুদের নিষেধাজ্ঞা প্রত্যাহার

মাগুরা প্রতিদিন ডটকম : অবশেষে মাগুরার আলোচিত জাহান (প্রাইভেট) হাসপাতালের উপর থেকে স্বাস্থ্য বিভাগের জারিকৃত নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়া হয়েছে।

১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মাগুরা সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রেরিত নিষেধাজ্ঞা প্রত্যাহারের অফিস আদেশটি ওই হাসপাতালের পরিচালক ডা: মাসুদুল হকের কাছে পাঠানো হয়েছে।

গণমাধ্যমে সংবাদ সংবাদের সূত্র ধরে মাগুরা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ওনারর্স এসোসিয়েশনের আবেদনের প্রেক্ষিতে গত ১৭ জুলাই তারিখে মাগুরা সিভিল সার্জনের কার্যালয় থেকে জাহান (প্রাইভেট) হাসপাতালের পরিচালক ডা: মাসুদুল হককে সকল প্রকার চিকিৎসা কার্যক্রম থেকে বিরত থাকার জন্যে নির্দেশ দেয়া হয়।

ওই ঘটনার পর ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মাগুরা সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা পূর্বকার নিষেধাজ্ঞা পত্রের সূত্র ও স্বারক উল্লেখ করে তার কার্যালয় থেকে জারিকৃত পত্রটি প্রত্যাহার করে নিয়েছেন।

মাগুরা সিভিল সার্জন কার্যালয় থেকে “রেজিস্টার্ড চিকিত্সক হিসাবে কার্যক্রম চালনা” বিষয়োল্লিখিত “সিএস/মাগুরা/শা-১/২০১৯/১৯০২” স্মারকে প্রেরিত অফিস আদেশটি ইতোমধ্যে হাতে পেয়েছেন বলে জানিয়েছেন অভিযুক্ত ডা: মাসুদুল হক।

এ বিষয়ে মাগুরা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ওনারর্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিরাজ জামান বলেন, আমরা অভিযোগ দিয়েছি বৃহত্তর স্বার্থে। কিন্তু অভিযুক্তের বিরুদ্ধে তদন্তের দায়িত্ব রাষ্ট্রের, স্বাস্থ্য প্রশাসনের। তারা কীভাবে কোন প্রেক্ষিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছে সেটি তারাই জানে।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা বলেন, এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ওই কমিটির সিদ্ধান্ত ও তদন্ত রিপোর্ট অনুযায়ী ইতোপূর্বে জারিকৃত নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়া হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit