আজ, মঙ্গলবার | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১২:৪৫

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার বেলনগর প্রাইমারি স্কুল পুনর্মিলনীর লোগো উন্মোচন

মাগুরার বেলনগর প্রাইমারি স্কুল পুনর্মিলনীর লোগো উন্মোচন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার সদর উপজেলার ঐতিহ্যবাহি বেলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম পুনর্মিলনীর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত ক্যামব্রিয়ান স্মার্ট ক্যাম্পের কনভেনশন হলে পুনর্মিলনীর লোগো উন্মোচন করা হয়েছে।

লোগো উন্মোচন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা পর্বে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক শাহিনুর ইসলাম।  এরপর প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন নুরুজ্জামান শিমুল, মুস্তাফিজুর রহমান, আহবাবুর রব হাবু, গোলাম মোহাম্মাদ আলিমুদ্দিন, আমিনুল ইসলাম দিপক, মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ নূরুল হাসান মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ দারুল ইসলাম, মোঃ টিপু, নূর মোহাম্মদ, মোঃ শারিফুল ইসলাম, মোঃ মহিবুল্লাহ খোকন, মোঃ কায়সার হামিদ লোভন, মোঃ মিরাজুল ইসলাম, রাশেদুজ্জামান ডিউক, রফিকুল ইসলাম, মোঃ ইকবাল,  মাহমুদ আরিফুল আলোম সোহাগ এবং ডাঃ জনহিত মিয়া।

আলোচনা শেষে কেক কেটে প্রথম পুনর্মিলনীর লোগো উন্মোচন এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন চ্যানেল আই ক্ষুদে গানরাজ উদয়, স্বর্ণা, সেরাকন্ঠের ইমরান খন্দকার এবং মাগুরার মেয়ে শিল্পী মহুয়া লিপি।

কবিতা আবৃত্তি করেন পুরষ্কারপ্রপ্ত আবৃত্তি শিল্পী উম্মে হাবিবা ইসলাম।

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলোয়াত করেন তুষার ইসলাম। অনুষ্ঠান পরিচালনা এবং সঞ্চালকের দায়িত্ব পালন করেন ডাঃ রাহুল মিত্র।

উল্লেখ্য ৭৪ বছর পর এই প্রথম বেলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলন মেলার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আগামী বছরের জানুয়ারিতে অনুষ্ঠিতব্য পুনর্মিলনীতে বিদ্যালয়ের বিপুল সংখ্যক প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত হবেন বলে আয়োজকরা আশা করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit