আজ, বৃহস্পতিবার | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং | সকাল ১১:০৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব মাগুরায় কাঁচাবাজার সমিতির উদ্যাগে ত্রাণ বিতরণ মাগুরায় করোনা দুর্যোগ মোকাবিলায় গণকমিটি গঠন
মাগুরার লিটন ঘোষ জয়ের লেখা ‘থিম সং’ হলো পশ্চিমবঙ্গের দুর্গা পূজায়

মাগুরার লিটন ঘোষ জয়ের লেখা ‘থিম সং’ হলো পশ্চিমবঙ্গের দুর্গা পূজায়

মাগুরা প্রতিদিন ডটকম : পশ্চিমবঙ্গের নিউ ব্যারাকপুর মিলন সংঘ এবারের শারদীয়া দুর্গা পূজায় থিম সং হিসেবে নির্বাচন করেছে মাগুরার তরুণ গীতিকার লিটন ঘোষ জয়ের গান। সে মাগুরা শহরের পশু হাসপাতাল পাড়ার খোকন ঘোষের ছেলে।

“সৃষ্টি সুখের মাঝে, খুঁজি নিজের মা’কে”-এই শিরোনামে লিটন ঘোষ জয়ের লেখা গানটির মিউজিক করেছেন কলকাতার-রূপ। সুর করেছেন কলকাতার-তমজিত্ ও চিরঞ্জিব। গানটি গেয়েছেন কলকাতার কণ্ঠশিল্পি-হিমাদ্রি মজুমদার ও অংকিতা দেবনাথ।

তরুণ এই গীতিকারের নতুন এই গানটি এবারের দুর্গা পূজায় ব্যারাকপুর ছাড়িয়ে পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের বিভিন্ন পূজা মণ্ডপে স্থান করে নিতে পারবে বলে নির্মাতারা আশাবাদ ব্যক্ত করেছেন।

উল্লেখ্য, বাংলাদেশের মাগুরায় জন্ম নেয়া এই তরুণ গীতিকারের আরো অনেক গান পশ্চিমবঙ্গের কলকাতা এবং বাংলাদেশের ঢাকার প্রথিতযশা সুরকার করেছেন।

তিনি গান নিয়ে কাজ করেছেন দেশবরণ্য সঙ্গীত পরিচালক ও সুরকার পার্থ মজুমদার, বাপ্পা মজুমদার ও এস আই টুটুল এর সাথে। তার লেখা গান নিয়ে হানিফ সংকেত নির্মাণ করেছেন এস আই টুটুর-এর গাওয়া ‘বিজয়’ শিরোনামে মুক্তির কথা বিজয়ের গান অনুষ্ঠানে। আফজাল হোসেন নির্মাণ করেছেন ছোটকাকু সিরিজ নাটকে কোনাল-এর গাওয়া ‘জোছনা’ শিরোনামে একটি গান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit