আজ, রবিবার | ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ১১:৩০                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরা আ’লীগ সভাপতি তানজেল হোসেন খানের শোকসভা ও দোয়া মাহফিল মাগুরায় দুইদিন ব্যাপী শিশু আনন্দ মেলার উদ্বোধন মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই-ইনসেপ্টা চেয়ারম্যান আবদুল মুক্তাদির শ্রীপুরে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান মাগুরায় গোলাগুলিতে নড়াইলের ডাকাত নিহত শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি
মাগুরায় সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর মামলার রায়ের বিরুদ্ধে আপিল

মাগুরায় সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর মামলার রায়ের বিরুদ্ধে আপিল

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় দায়েরকৃত মামলায় সাবেক ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর বেসকুর খালাস রায়ের বিরুদ্ধে সোমবার মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে আপিল করেছেন বাদী সৈয়দ রফিকুল ইসলাম তুষার।

বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওয়াশিকুর রহমান কল্লোল জানান, মামলাটি দায়েরের পর আদালত লতিফ সিদ্দিকীকে স্বশরীরে মাগুরা আদালতে হাজির হবার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু লতিফ সিদ্দিকী কখনো আদালতে হাজির হননি। সে কারণে মামলার চলমান আইনগত প্রক্রিয়ায় গত ৫ আগস্ট বাদি পক্ষের সাক্ষ্য সমাপ্ত করে ৭ আগস্ট যুক্তিতর্ক শুনানী শেষে একতরফা রায়ের জন্য অপেক্ষমান থাকে। গত ১১ সেপ্টেম্বর মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারিক হাকিম মাহবুবা শারমীন আসামির অনুপস্থিতে বেসকুর খালাস প্রদানের রায় দেন। বাদি এ রায়ে সংক্ষুব্ধ হয়ে ন্যায় বিচার পাওয়ার আশায় বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে আপিল করেছেন। বিজ্ঞ বিচারক কামরুল হাসান আপিল গ্রহণ করে আগামি ১৭ নভেম্বর আপিল শুনানির জন্য দিন ধার্য করেছেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৬ অক্টোবর মাগুরা সদরের বগিয়া গ্রামের বাসিন্দা সদর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে আদালতে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে এ মামলাটি করেন। মামলায় বাদি অভিযোগ করেন, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর আমেরিকার নিউইয়র্ক সিটির জ্যাকশন হাইটস হোটেলের এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী পবিত্র ইসলামের সর্বশ্রেষ্ঠ নবী হযরত মুহম্মদ (সাঃ), পবিত্র হজ, তাবলিগ জামাত সম্পর্কে অবমাননাকর ও বিতর্কিত মন্তব্য করেছেন। যা ইসলাম ধর্মের অনুসারিদের জন্য চরম আঘাত। এ কারণে তার দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া উচিত।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit