আজ, বুধবার | ৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং | সকাল ১১:৫৭                                                                          

দুর্গা উত্সব চিরায়ত বাংলার প্রাণের উত্সব-অ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি

দুর্গা উত্সব চিরায়ত বাংলার প্রাণের উত্সব-অ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন, ধর্ম যার যার, উত্সব সবার। দুর্গা উত্সব চিরায়ত বাংলার প্রাণের উত্সব। সকলে মিলে মিশে এদেশের মানুষ যুগের পর যুগ একসাথে বিভিন্ন ধর্মীয় উত্সব পালন করে আসছে। সেই ধারা অব্যাহত রাখতে আমরা সকলে সচেষ্ট থাকবো।

তিনি বুধবার বিকালে মাগুরার শ্রীপুরে দূর্গাপুজা উপলক্ষে উপজেলার ১৩৮ টি মন্দিরের জন্যে সরকারি অনুদানের চেক বিতরণ কালে কথাগুলো বলেন।

বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মন্দিরের প্রতিনিধিদের কাছে অনুদানের এ চেক হস্তান্তর করেন।

উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবীরের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসুদেব কুণ্ড, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক শিশির কুমার শিকদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, কোন বিশেষ গোষ্ঠির লোক কোনভাবেই যেন বিশৃক্সখলা সৃষ্টি করতে না পাওে সে দিকে খেয়াল রাখতে হবে। পাশাপাশি পূজা উত্সব শেষে সংশ্লিষ্ট সকলকে নির্ধারিত সময়ের মধ্যে বিসর্জনের কাজ শেষ করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে উপজেলার ১৩৮ টি মন্দিরের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে সরকারি ৫ শ কেটি চালের টাকা অনুদানের পাশাপাশি এমপি সাইফুজ্জামান শিখরের পক্ষ থেকে এক হাজার ও উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিনের পক্ষ থেকে ৫০০ করে টাকা প্রদান করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit