আজ, বুধবার | ১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৬:০৬                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরা আদর্শ বালিকা বিদ্যালয় পেলো স্টুডেন্ট ফিস পেমেন্ট ডিজিটাল বিদ্যালয়ের স্বীকৃতি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মাগুরায় কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্মারকলিপি মাগুরা আ’লীগ সভাপতি তানজেল হোসেন খানের শোকসভা ও দোয়া মাহফিল মাগুরায় দুইদিন ব্যাপী শিশু আনন্দ মেলার উদ্বোধন মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই-ইনসেপ্টা চেয়ারম্যান আবদুল মুক্তাদির শ্রীপুরে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান মাগুরায় গোলাগুলিতে নড়াইলের ডাকাত নিহত শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার
মাগুরায় সড়ক দূঘটনায় ডা. মিজানের স্ত্রী ও বোন জামাই নিহত

মাগুরায় সড়ক দূঘটনায় ডা. মিজানের স্ত্রী ও বোন জামাই নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শুক্রবার দুপুরে পরিবহনের ধাক্কায় বাংলাদেশ হার্বাল এসোসিয়েশনের মহাসচিব ডাক্তার মিজানুর রহমানের স্ত্রী আরজিনা বেগম (৪৫) এবং ছোট বোন রেখার স্বামী অবসরপ্রাপ্ত সেনা সদস্য পিকুল হোসেন মোল্যা (৪৮) নিহত হয়েছেন।

পরিবারের সদস্যরা জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে তারা মাগুরা শহরের কলেজপাড়ার বাসা থেকে মটর সাইকেলে করে গ্রামের বাড়ি সদর উপজেলার হাজিপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে যাচ্ছিলেন।

পথে মাগুরা-ঝিনাইদহ সড়কের আবালপুর হাওড় ব্রিজের কাজে পৌঁছলে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা পূর্বাশা পরিবহনের দ্রুতগামি একটি যাত্রিবাহি বাস তাদের মটর সাইকেল এবং অপর একটি ইজিবাইকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মটর সাইকেল চালক পিকুল হোসেন মোল্যা এবং আরোহি আরজিনা বেগম মারা যান। এ সময় আহত ইজিবাইক চালক আলি হোসেনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।মাগুরা প্রতিদিন ডটকম।

গ্রামের বাড়িতে চলমান নির্মাণ কাজ তদারকির জন্যে তারা শ্রীরামপুরে যাচ্ছিলেন বলে জানিয়েছেন ডাক্তার মিজানুর রহমান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ঘটনার পর ঘাতক পরিবহনটিকে আটক করা হয়েছে।

এদিকে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এবং জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম।মাগুরা প্রতিদিন ডটকম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit