আজ, বুধবার | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং | ভোর ৫:২১                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত মাগুরায় তথ্য অফিসের উদ্যোগে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠানের আয়োজন মহম্মদপুরে পুলিশ সদস্য সাইদ মোল্যা খুনের ঘটনায় বাড়িঘর ভাংচুর-লুটপাট-অগ্নিসংযোগ
মাগুরায় আইয়ুব বাচ্চুর স্মরণে মনোজ্ঞ সঙ্গীত সন্ধ্যা

মাগুরায় আইয়ুব বাচ্চুর স্মরণে মনোজ্ঞ সঙ্গীত সন্ধ্যা

মাগুরা প্রতিদিন ডটকম :প্রয়াত সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শুক্রবার মাগুরা শহরের শিবরামপুরে সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়।

রাত ৮টায় জনপ্রিয় এই সঙ্গীত শিল্পীর স্মরণে আইয়ুব বাচ্চুর কণ্ঠে গাওয়া ‘সেই তুমি কেন এত অচেনা হলে’ গানটি পরিবেশনের মধ্য দিয়ে সঙ্গীত সন্ধ্যার উদ্বোধন করেন শাওন।

পরে একে একে গান পরিবেশন করেন মাগুরার জনপ্রিয় কণ্ঠশিল্পী সাইফুল ইসলাম হিরক, সুমন, বিকাশ সরকার, মিলন এবং বৈদ্যনাথ কাঞ্চন। সঙ্গীত সন্ধ্যায় অতিথি শিল্পী হিসেবে সঙ্গীত পরিবেশন করেন ডিএসবি’র উপ-পরিদর্শক মাহবুব এবং বেনজু।

শিল্পীরা দেশের প্রয়াত সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর কণ্ঠে গাওয়া জনপ্রিয় গানগুলির মধ্যে “তারা ভরা রাতে, যেওনা চলে বন্ধু আমায়, সুখের এই পৃথিবী, কবিতা তুমি, ফেরারি এই মন, আমার একটা নির্ঘুম রাত, আমি বারো মাস, তুমি যেনো কেমন হয়ে গেছো কিছুটা অপরিচিত এলোমেলো এবং ওই দূর আকাশের তারারে বলে দে না কোনটা আমার মা” পরিবেশন করেন।

দেশের খ্যাতনামা এই সঙ্গীত শিল্পীর স্মরণে পরিবেশিত গানগুলি সঙ্গীত সন্ধ্যায় উপস্থিত মাগুরার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বিমোহিত হয়ে উপভোগ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit