আজ, বুধবার | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং | ভোর ৫:৩১                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত মাগুরায় তথ্য অফিসের উদ্যোগে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠানের আয়োজন মহম্মদপুরে পুলিশ সদস্য সাইদ মোল্যা খুনের ঘটনায় বাড়িঘর ভাংচুর-লুটপাট-অগ্নিসংযোগ
স্পোর্টসের রোল মডেল সাকিবের জন্যে মাগুরায় বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

স্পোর্টসের রোল মডেল সাকিবের জন্যে মাগুরায় বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : সাকিব স্পোর্টসের ব্রান্ডিং। একটি রোল মডেল। এমন সব আখ্যা দিয়ে তার নিজ জেলা মাগুরায় ক্রিকেট ভক্ত শুভানুধ্যায়ি এবং ক্রিড়া সংগঠকেরা বুধবার বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

মাগুরাবাসির’র ব্যানারে সকাল ১১ টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে আয়োজিত মানববন্ধনে তারা আইসিসি’র ঘোষিত নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি জানান।

‘নো সাকিব, নো ক্রিকেট, ক্রিকেটের অপর নাম সাকিব, এমন সব স্লোগান দিয়ে মানববন্ধনে অংশগ্রহণকারিরা বিক্ষোভ প্রদর্শন করে আইসিসি’র ঘোষিত রায় প্রত্যাহারের দাবি জানান।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাগুরার ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি, জাতীয় দলের সাবেক ফুটবলার মেহেদি হাসান উজ্জ্বল, ক্রিকেটার ফিরোজ হোসেন, ফারুক আহমেদ, শিক্ষক তারিক আবদুল্লাহ, রাশেদুজ্জামান রনিসহ আরো অনেকে।

মাগুরার ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি বলেন, সাকিব কেবল ক্রিকেটারই নন। সে পুরো স্পোর্টসের একটি রোল মডেল। একটি ব্রাণ্ডিং। আমরা এই ব্রাণ্ডিংকে কোন চক্রান্তের কাছে পরাজিত হতে দিতে চাই না।

সাবেক ক্রিকেটার ফিরোজ হোসেন বলেন, সাকিবকে দোষি সাবস্ত করে ক্রিকেট থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করা হচ্ছে। এটি চক্রান্ত ছাড়া আর কিছুই নয়। যে কোন কিছুর বিনিময়ে হলেও তাকে ক্রিকেটে ধরে রাখতে বিসিবিকে উদ্যোগ নিতে হবে।

অবিলম্বে বিশ্ব বরেণ্য এই ক্রিকেটারের শাস্তি মওকুপ করা না হলে সারা দেশেই বিক্ষোভ অব্যাহত থাকবে বলে আয়োজকরা জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit