আজ, রবিবার | ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং | রাত ২:৩৭

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
স্পোর্টসের রোল মডেল সাকিবের জন্যে মাগুরায় বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

স্পোর্টসের রোল মডেল সাকিবের জন্যে মাগুরায় বিক্ষোভ সমাবেশ মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : সাকিব স্পোর্টসের ব্রান্ডিং। একটি রোল মডেল। এমন সব আখ্যা দিয়ে তার নিজ জেলা মাগুরায় ক্রিকেট ভক্ত শুভানুধ্যায়ি এবং ক্রিড়া সংগঠকেরা বুধবার বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

মাগুরাবাসির’র ব্যানারে সকাল ১১ টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে আয়োজিত মানববন্ধনে তারা আইসিসি’র ঘোষিত নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি জানান।

‘নো সাকিব, নো ক্রিকেট, ক্রিকেটের অপর নাম সাকিব, এমন সব স্লোগান দিয়ে মানববন্ধনে অংশগ্রহণকারিরা বিক্ষোভ প্রদর্শন করে আইসিসি’র ঘোষিত রায় প্রত্যাহারের দাবি জানান।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাগুরার ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি, জাতীয় দলের সাবেক ফুটবলার মেহেদি হাসান উজ্জ্বল, ক্রিকেটার ফিরোজ হোসেন, ফারুক আহমেদ, শিক্ষক তারিক আবদুল্লাহ, রাশেদুজ্জামান রনিসহ আরো অনেকে।

মাগুরার ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি বলেন, সাকিব কেবল ক্রিকেটারই নন। সে পুরো স্পোর্টসের একটি রোল মডেল। একটি ব্রাণ্ডিং। আমরা এই ব্রাণ্ডিংকে কোন চক্রান্তের কাছে পরাজিত হতে দিতে চাই না।

সাবেক ক্রিকেটার ফিরোজ হোসেন বলেন, সাকিবকে দোষি সাবস্ত করে ক্রিকেট থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করা হচ্ছে। এটি চক্রান্ত ছাড়া আর কিছুই নয়। যে কোন কিছুর বিনিময়ে হলেও তাকে ক্রিকেটে ধরে রাখতে বিসিবিকে উদ্যোগ নিতে হবে।

অবিলম্বে বিশ্ব বরেণ্য এই ক্রিকেটারের শাস্তি মওকুপ করা না হলে সারা দেশেই বিক্ষোভ অব্যাহত থাকবে বলে আয়োজকরা জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit