আজ, শনিবার | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৯ ইং | রাত ২:৫৮                                                                          

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত মাগুরা একসঙ্গে তিনটি পুত্র সন্তানের জন্ম দিলেন রাশিদা বেগম প্রধানমন্ত্রীকে লেখা মাগুরার প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুজ্জামানের খোলা চিঠি মাগুরায় পিয়ারলেসে ফায়ার সপ্তাহ উপলক্ষে সচেতনতামুলক প্রশিক্ষণ জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন-দেশে দূর্ণীতিবাজ দলবাজ লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে
চলে গেলেন শ্রীপুর কলেজের বাংলা বিভাগের জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেন

চলে গেলেন শ্রীপুর কলেজের বাংলা বিভাগের জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর ডিগ্রি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন শুক্রবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

পরিবারের সদস্যরা জানান, ইলিয়াস হোসেন বৃহস্পতিবার রাত থেকে অসুস্থ্যতা বোধ করছিলেন। শুক্রবার বেলা ১২টার দিকে অসুস্থ্যতা বৃদ্ধি পেলে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছুক্ষণ পর সেখানেই তার মৃত্যু হয়।

অত্যন্ত সজ্জ্বন ব্যক্তি হিসেবে পরিচিত ইলিয়াস হোসেন যশোরের অভয়নগর উপজেলার পাথালি গ্রামের মৃত রাশেদ মোল্যার ছেলে। মৃত্যুকালে তিনি এক কন্যা ও একটি পুত্র সন্তান এবং অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। তার স্ত্রী মাগুরা সরকারি মহিলা কলেজের ইসলামী ইতিহাস বিভাগের শিক্ষক খাইরুন নেছা পারুল দুই বছর আগে লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মারা যান।

শিক্ষার্থিদের কাছে খুবই জনপ্রিয় শিক্ষক ইলিয়াস হোসেনের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদ আলম, শ্রীপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার, সহকর্মী শিক্ষক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

বিকালে আছর নামাজ শেষে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণ এবং মাগরিব নামাজ শেষে নিজ কর্মক্ষেত্র শ্রীপুর ডিগ্রি কলেজ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে গ্রামের বাড়ি পাথালিতে মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন তার নিকটাত্মীয় শিক্ষক কবিরুল বাশার।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit