আজ, রবিবার | ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং | রাত ৩:০৩

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
কার্যকর সংগঠনে রূপ নেবে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতি-অ্যাড.সাইফুজ্জামান শিখর এমপি

কার্যকর সংগঠনে রূপ নেবে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতি-অ্যাড.সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, দেশের অধিকাংশ জেলাতেই খেলোয়াড় কল্যাণ সমিতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করলেও মাগুরাতে সংগঠন নেই। নব গঠিত মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতি দেশের মধ্যে একটি কার্যকরি সংগঠনের পরিচিতি লাভের সুযোগ পাবে। এতে করে প্রাক্তণ খেলোয়াড়দের মধ্যে দু:স্থ ও অসহায় মানুষগুলোর পাশে যেমন দাঁড়ানো সহজ হবে তেমনি সংগঠনটির সহায়তায় নতুন নতুন খেলোয়াড় সৃষ্টির সুযোগ পাওয়া যাবে।

তিনি শনিবার মাগুরা সৈয়দ আতর আলি গণগ্রন্থাগার মিলনায়তনে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির পরিচিত ও মতবিনিময় সভায় সমিতির প্রধান উপদেষ্টা ও প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

বিকালে মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিলের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, অধ্যাপক কামরুজ্জামান চাঁদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মকবুল হোসেন, শরীফ আজিজুল ইসলাম মোহন, সদর উপজেলা ক্রীড়‍া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু, মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাবুল হোসেন এবং মহম্মদপুর ও শালিখা উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

মত বিনিময় সভার শুরুতে নবগঠিত মাগুরা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে মাগুরার ক্রীড়াঙ্গণের প্রয়াত ব্যক্তিদের স্মরণে দাঁড়িয়ে নিরবতা পালন শেষে স্বাগত বক্তব্য রাখেন নব গঠিত কমিটির সভাপতি অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল এবং সভার নির্ধারিত এজেণ্ডাসমূহ উপস্থাপন করেন দপ্তর সম্পাদক ইসরাইল হোসেন কমল।

মতবিনিময় সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান লাজুক এবং সহ-ক্রীড়া সম্পাদক সাদ্দাম হোসেন গোর্কি।

খেলোয়াড় কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর জেলার খেলোয়াড়দের কল্যাণ সকলের সক্রিয় অংশগ্রহণের আহ্বান জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit