আজ, শনিবার | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৯ ইং | রাত ২:৫১                                                                          

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত মাগুরা একসঙ্গে তিনটি পুত্র সন্তানের জন্ম দিলেন রাশিদা বেগম প্রধানমন্ত্রীকে লেখা মাগুরার প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুজ্জামানের খোলা চিঠি মাগুরায় পিয়ারলেসে ফায়ার সপ্তাহ উপলক্ষে সচেতনতামুলক প্রশিক্ষণ জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন-দেশে দূর্ণীতিবাজ দলবাজ লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে
মহম্মদপুরে অধ্যক্ষ রউফ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

মহম্মদপুরে অধ্যক্ষ রউফ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে অধ্যক্ষ আব্দুর রউফ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে শনিবার মানববন্ধন করেছে তার প্রতিষ্ঠিত হাজি মোসলেম উদ্দিন টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষক কর্মচারিরা ।

দুপুরে হাজি মোসলেম উদ্দিন টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার সামনে অনুষ্ঠিত এ মানবন্ধনে অধ্যক্ষ রউফের মামা হাবিবুর রহমান অভিযোগ করেন, চলতি বছরের মার্চ মাসে প্রকাশ্য দিবালোকে মহম্মদপুর উপজেলার বড়রিয়া নতুন বাজার থেকে ধরে নিয়ে পান্নু মোল্যা এবং তার সহযোগিরা রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ রউফকে পিটিয়ে হত্যা করে। এ ব্যাপারে অধ্যক্ষ রউফের ভাই আব্দুল ওহাব মিলন বাদি হয়ে বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা পান্নু মোল্যাকে প্রধান আসামী করে মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। গত চার মাস পুর্বে মামলার চার্জশীট দাখিল হলেও অদ্যাবধি ৪জন আসামী এখন পর্যন্ত নিম্ন আদালতে হাজির হননি। ফলে তাদেরকে পলাতক দেখিয়ে মামলাটি বিচারের জন্য প্রস্তুত হতে বাধাগ্রস্থ করা হচ্ছে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, ‘মামলাটি ৪ মাস ধরে নিম্ন আদালতে পড়ে আছে। আমরা অধ্যক্ষ রউফ হত্যার বিচার নিয়ে সন্দিহান হয়ে পড়েছি। আমরা বাদি পক্ষ নিরুপায় হয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের হস্তক্ষেপ কামনা করছি’।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit