আজ, মঙ্গলবার | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১১:৪৩

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূক ওরিয়েন্টেশন কর্মশালা

মাগুরায় তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূক ওরিয়েন্টেশন কর্মশালা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় জেলা তথ্য অফিসের আয়োজনে শনিবার মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টায় মাগুরা জেলা প্রশাসক মোঃ আলী আকবর এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. মোঃ সাইফুজ্জামান শিখর।

জেলা নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ তানজেল হোসেন খান।

তিনটি পর্বে বিভক্ত কর্মশালাটির বাল্যবিবাহ রোধ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ে অধিবেশন পরিচালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আফাজ উদ্দিন।

মা ও শিশু স্বাস্থ্য এবং নিরাপদ মাতৃত্ব এবং ডেঙ্গু বিষয়ে অধিবেশন পরিচালনা করেন সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা এবং জন্মনিবন্ধন, স্যানিটেশন ও পরিবেশ বিষয়ে অধিবেশন পরিচালনা করেন মাগুরা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ মাহবুবুর রহমান।

জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় কর্মশালাটিতে জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, মহিলা ও পুরুষ মেম্বার, শিক্ষক, সাংবাদিক, ইমাম পুরোহিত, গন্যমান্য ব্যক্তিবর্গসহ মোট ৪০ জন অংশগ্রহণ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit