আজ, শনিবার | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৯ ইং | রাত ২:৫১                                                                          

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত মাগুরা একসঙ্গে তিনটি পুত্র সন্তানের জন্ম দিলেন রাশিদা বেগম প্রধানমন্ত্রীকে লেখা মাগুরার প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুজ্জামানের খোলা চিঠি মাগুরায় পিয়ারলেসে ফায়ার সপ্তাহ উপলক্ষে সচেতনতামুলক প্রশিক্ষণ জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন-দেশে দূর্ণীতিবাজ দলবাজ লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে
মহম্মদপুরে তথ্য অফিসের মহিলা সমাবেশ

মহম্মদপুরে তথ্য অফিসের মহিলা সমাবেশ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা জেলা তথ্য অফিসের আয়োজনে বুধবার মহম্মদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

“গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়ন প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ” শীর্ষক প্রকল্পের আওতায় সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ স্লোগানকে প্রতিপাদ্য করে সকালে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ১০ টি বিশেষ উদ্যোগ, এসডিজি, রূপকল্প ২০২১ ও ২০৪১, সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ড বিষয়ে অবহিতকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক ফাতেমা জহুরা, জেলা নির্বাচন অফিসার মোঃ অলিউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, মহম্মদপুর আমিনুর রহমান কলেজের অধ্যক্ষ বিপ্লব রেজা বিকো ও নারী নেত্রী শারমিন আক্তার রুপালি।

মাগুরা জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম তার স্বাগত বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ১০ টি বিশেষ উদ্যোগ, এসডিজি, রূপকল্প ২০২১ ও ২০৪১, সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

বক্তারা তাদের আলোচনায় নারীর ক্ষমতায়ন, নারীর শিক্ষা ও সরকার কর্তৃক গৃহিত বিভিন্ন উদ্যোগ ও সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন।

এর আগে বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ডের উপর নির্মিত চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

সমাবেশে বিভিন্ন সংস্থার প্রতিনিধিসহ দুই শতাধিক নারী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit