আজ, বৃহস্পতিবার | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৮:৩০                                                                          

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত
মাগুরার ক্যাতায়নী উত্সবে পুলিশের ডিআইজি ড.খন্দকার মুহিদ উদ্দিন

মাগুরার ক্যাতায়নী উত্সবে পুলিশের ডিআইজি ড.খন্দকার মুহিদ উদ্দিন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার ঐতিহ্যবাহি ক্যাতায়নী পূজা উপলক্ষে আয়োজিত উত্সব এলাকা পরিদর্শনে অংশ নিলেন খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার এবং অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

বুধবার সন্ধ্যা থেকে রাত অবধি অতিথিরা শহরের সাতদোহা, জামরুলতলা, নতুন বাজার বটতলা ও নিজনান্দুয়ালী নিতাই গৌরগোপাল সেবাশ্রম পুজা মণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রদ্যুত্ কুমার সিংহ, সাধারণ সম্পাদক বাসুদের কুন্ডুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শহরতলীর উত্সব এলাকা পরিদর্শনকালে উপ-মহা পরিদর্শক ড. খন্দকার মুহিদ উদ্দিন বলেন, সার্বজনিন এ উৎসবে মানুষের মিলন মেলা দেখা আমি অভিভুত। পূজা ও উত্সব এলাকার সার্বিক আইন শৃক্সখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সদস্যরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদেরকে ধন্যবাদ।

ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করে তিনি সুন্দর ও সুষ্ঠু পরিবেশে পুজা ও উত্সব আয়োজনের জন্যে জেলা পুজা উদযাপন পরিষদকেও ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit