আজ, শনিবার | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৯ ইং | রাত ৩:৩৫                                                                          

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত মাগুরা একসঙ্গে তিনটি পুত্র সন্তানের জন্ম দিলেন রাশিদা বেগম প্রধানমন্ত্রীকে লেখা মাগুরার প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুজ্জামানের খোলা চিঠি মাগুরায় পিয়ারলেসে ফায়ার সপ্তাহ উপলক্ষে সচেতনতামুলক প্রশিক্ষণ জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন-দেশে দূর্ণীতিবাজ দলবাজ লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে
মাগুরায় বখাটের হামলায় ৭ জেএসসি পরীক্ষার্থি আহত

মাগুরায় বখাটের হামলায় ৭ জেএসসি পরীক্ষার্থি আহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সহপাঠীকে রক্ষা করতে গিয়ে বখাটেদের শসস্ত্র হামলায় আহত দুই জেএসসি পরীক্ষার্থিকে বৃহস্পতিবার হাসপাতালে বসে পরীক্ষা দিতে হলো। এছাড়া কমবেশি আহত হয়েছে আরো ৫ পরীক্ষার্থি। তবে পুলিশ এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।

হাসপাতালে চিকিত্সাধিন শিক্ষার্থি এবং তাদের অভিবাবকরা জানায়, বুধবার সদর উপজেলার বেঙ্গা বেরইল হতে জেএসসি পরীক্ষায় অংশ নিতে ৭ শিক্ষার্থী মাগুরা পুলিশ লাইন স্কুলে আসার পথে মহিষাডাঙা পশ্চিম পাড়া মসজিদের কাছে স্থানীয় কয়েকজন যুবক তাদের বহনকারী ইজিবাইক উদ্দেশ্য করে ঢিল ছোড়ে। এ সময় তাদের সাথে বখাটেদের বাকবিতণ্ডা হয়। পরে পরীক্ষা শেষে দুপুর আড়াইটার দিকে একই ইজিবাইকে করে তারা বাড়ি ফেরার পথে ওই স্থানেই আগে থেকে ওত পেতে থাকা বখাটেরা তাদের ইজিবাইকের গতিরোধ করে। জুবায়ের ও তার সঙ্গীরা ইজিবাইক থেকে উর্মী নামে এক শিক্ষার্থীর চুল ধরে নামিয়ে নেয়ার চেষ্টা করে। এ অবস্থাায় সঙ্গী সহপাঠিরা তাকে রক্ষা করতে গেলে বখাটেরা হাতুড়ি, রামদা ও লাঠিসোঁটা নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে মেসকাত, ইউনুস, উর্মিসহ ৭ পরীক্ষার্থি আহত হয়।

আহতদের মধ্যে মেসকাত ও ইউনুসকে গুরুতর জখম অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সেখানেই তাদের দিনের নির্ধারিত পরীক্ষা দিতে হয়েছে।

এদিকে এ ঘটনায় পরীক্ষার্থিদের পক্ষে বেরইল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোবিন্দ চন্দ্র সাহা বুধবার রাতেই সদর থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তবে পুলিশ ঘটনার একদিন পরও হামলায় জড়িতদের কাউকে আটক করতে না পারায় তিনি ক্ষোভ প্রকাশ করেছেন।

এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ঘটনার পর থেকেই জড়িতদের আটকের চেষ্টা চলছে। পাশাপাশি পরীক্ষার্থিদের নিরাপত্তার জন্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit