আজ, সোমবার | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | সকাল ১১:১৬                                                                          

ব্রেকিং নিউজ :
১৬ ডিসেম্বর : আমাদের বিজয় দিবস মাগুরার শালিখায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল মাগুরায় মমতাজ বেগমের ‘নিগড়’ উপন্যাসের প্রকাশনা উত্সব মাগুরা হানাদারমুক্ত দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন ৭ ডিসেম্বর মাগুরা হানাদারমুক্ত দিবস মাগুরার চাউলিয়ায় তথ্য অফিসের “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” বিষয়ে উন্মুক্ত বৈঠক মাগুরার কুকিলা থেকে ৭’শ পিস ইয়াবাসহ ২ কারবারি আটক মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু মাগুরার শালিখায় জেলা প্রশাসকের সঙ্গে সুধীবৃন্দের মতবিনিময়
মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার

মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : জনপ্রিয় রাইড শেয়ারিং কোম্পানি ‘পাঠাও’ এর কার থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শনিবার রাতে সদর উপজেলার পাথরা গ্রামের ভিতর পরিত্যাক্ত অবস্থায় কারটিতে তল্লাশি চালিয়ে আমদানি নিষিদ্ধ ৪ শত ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে দশটার দিকে মাগুরা পৌরসভার পাথরা গ্রামের দক্ষিন পাড়ায় রিপন শেখের বাড়ির সামনে থেকে পাঠাও কোম্পানির লোগো সম্বলিত ঢাকা মেট্রো গ-১১-৫৭০৫ নম্বরের সাদা রঙের প্রাইভেট কারটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। পরে কারটির পেছনে দুটি বস্তায় রাখা ফেন্সিডিলগুলো উদ্ধার হয়। যার আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা।

 মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, রাতে সিমান্ত এলাকা থেকে ফেন্সিডিল বোঝাই একটি গাড়ি মাগুরার উপর দিয়ে যাওয়ার আগাম খরর পেয়ে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়। ধারনা করা হচ্ছে ফেন্সিডিল বহনকারীরা বিষয়টি বুঝতে পেরে কারটি পাথরা গ্রামের মধ্যে রেখে পালিয়ে যায়। পরে এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে ফেন্সিডিল বোঝাই কারটি উদ্ধার করা হয়।

কার মালিক এবং ফেন্সিডিল বহনের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে তাদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit