আজ, বৃহস্পতিবার | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২১ ইং | দুপুর ২:৩৭

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার

মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : জনপ্রিয় রাইড শেয়ারিং কোম্পানি ‘পাঠাও’ এর কার থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শনিবার রাতে সদর উপজেলার পাথরা গ্রামের ভিতর পরিত্যাক্ত অবস্থায় কারটিতে তল্লাশি চালিয়ে আমদানি নিষিদ্ধ ৪ শত ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে দশটার দিকে মাগুরা পৌরসভার পাথরা গ্রামের দক্ষিন পাড়ায় রিপন শেখের বাড়ির সামনে থেকে পাঠাও কোম্পানির লোগো সম্বলিত ঢাকা মেট্রো গ-১১-৫৭০৫ নম্বরের সাদা রঙের প্রাইভেট কারটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। পরে কারটির পেছনে দুটি বস্তায় রাখা ফেন্সিডিলগুলো উদ্ধার হয়। যার আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা।

 মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, রাতে সিমান্ত এলাকা থেকে ফেন্সিডিল বোঝাই একটি গাড়ি মাগুরার উপর দিয়ে যাওয়ার আগাম খরর পেয়ে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়। ধারনা করা হচ্ছে ফেন্সিডিল বহনকারীরা বিষয়টি বুঝতে পেরে কারটি পাথরা গ্রামের মধ্যে রেখে পালিয়ে যায়। পরে এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে ফেন্সিডিল বোঝাই কারটি উদ্ধার করা হয়।

কার মালিক এবং ফেন্সিডিল বহনের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে তাদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit