আজ, সোমবার | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | সকাল ১০:২৯                                                                          

ব্রেকিং নিউজ :
১৬ ডিসেম্বর : আমাদের বিজয় দিবস মাগুরার শালিখায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল মাগুরায় মমতাজ বেগমের ‘নিগড়’ উপন্যাসের প্রকাশনা উত্সব মাগুরা হানাদারমুক্ত দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন ৭ ডিসেম্বর মাগুরা হানাদারমুক্ত দিবস মাগুরার চাউলিয়ায় তথ্য অফিসের “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” বিষয়ে উন্মুক্ত বৈঠক মাগুরার কুকিলা থেকে ৭’শ পিস ইয়াবাসহ ২ কারবারি আটক মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু মাগুরার শালিখায় জেলা প্রশাসকের সঙ্গে সুধীবৃন্দের মতবিনিময়
নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরায় বিএনপির বিক্ষোভ

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরায় বিএনপির বিক্ষোভ

মাগুরা প্রতিদিন ডটকম : পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে মাগুরায় সোমবার সকালে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে সকাল ১১টায় মাগুরা জেলা বিএনপির ব্যানারে জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল এবং স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা সদর উপজেলা পরিষদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করে। এ সময় পুলিশের বাধায় তারা মিছিলটি শেষ করে সেখানেই সমাবেশ করে।

জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য সচিব আকতার হোসেন, যুগ্ম আহবায়ক খান হাসান ইমাম সুজা, আলমগীর হোসেন, যুবদল নেতা আমিরুল ইসলামসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা অভিলম্বে নিত্য প্রয়োজনীয় পণ্যের মুল্য নিয়ন্ত্রণের পাশাপাশি বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি দিতে সরকারের প্রতি আহবান জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit