আজ, সোমবার | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | সকাল ১০:৫২                                                                          

ব্রেকিং নিউজ :
১৬ ডিসেম্বর : আমাদের বিজয় দিবস মাগুরার শালিখায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল মাগুরায় মমতাজ বেগমের ‘নিগড়’ উপন্যাসের প্রকাশনা উত্সব মাগুরা হানাদারমুক্ত দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন ৭ ডিসেম্বর মাগুরা হানাদারমুক্ত দিবস মাগুরার চাউলিয়ায় তথ্য অফিসের “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” বিষয়ে উন্মুক্ত বৈঠক মাগুরার কুকিলা থেকে ৭’শ পিস ইয়াবাসহ ২ কারবারি আটক মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু মাগুরার শালিখায় জেলা প্রশাসকের সঙ্গে সুধীবৃন্দের মতবিনিময়
ভারতের জয়পুর ইউনিভার্সিটি থেকে সম্মাননা পেলেন মাগুরার এমপি শিখর

ভারতের জয়পুর ইউনিভার্সিটি থেকে সম্মাননা পেলেন মাগুরার এমপি শিখর

মাগুরা প্রতিদিন ডটকম : ভারতের জয়পুর ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট (ইউইএম) থেকে সম্মাননা পেলেন মাগুরার তরুণ আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

বুধবার (২১ নভেম্বর) সকালে রাজস্থানের রাজধানী জয়পুরে বিশ্ববিদ্যালয়টির ক্যাম্পাসে এক অনুষ্ঠানে উপাচার্য বিশ্বজয় চ্যাটার্জি এ সম্মাননা তুলে দেন।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর জয়পুরে ইউইএম ক্যাম্পাসে পৌঁছলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিশ্বজয় চ্যাটার্জি ও ডিন অনিরুদ্ধ মুখার্জি ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়টির সার্বিক কার্যক্রম সম্পর্কে বিভিন্ন তথ্য তাকে জানান।

ইউএমএম রাজস্থানের এক নম্বর বিশ্ববিদ্যালয় হবার গৌরব অর্জন করেছে বলে উপাচার্য জানান।

এ সময়  শিখর বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ ঐতিহাসিক সম্পর্কের কথা উল্লেখ করে বলেন, দারিদ্র বিমোচন আর উন্নয়ন অগ্রযাত্রায় সমানতালে এগিয়ে চলছে প্রতিবেশী দুই দেশ।

বাংলাদেশের অগ্রগতির কথা জানিয়ে এই সংসদ সদস্য বলেন, ‘বাংলাদেশের মানুষ আওয়ামী লীগের উপর আস্থা রেখেছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আন্তর্জাতিক অঙ্গনে দেশ এখন উন্নয়নের রোল মডেল।’

উপস্থিত তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি গণমানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান শিখর।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit