আজ, শুক্রবার | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং | সন্ধ্যা ৭:০৭

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
ভারতের জয়পুর ইউনিভার্সিটি থেকে সম্মাননা পেলেন মাগুরার এমপি শিখর

ভারতের জয়পুর ইউনিভার্সিটি থেকে সম্মাননা পেলেন মাগুরার এমপি শিখর

মাগুরা প্রতিদিন ডটকম : ভারতের জয়পুর ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট (ইউইএম) থেকে সম্মাননা পেলেন মাগুরার তরুণ আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

বুধবার (২১ নভেম্বর) সকালে রাজস্থানের রাজধানী জয়পুরে বিশ্ববিদ্যালয়টির ক্যাম্পাসে এক অনুষ্ঠানে উপাচার্য বিশ্বজয় চ্যাটার্জি এ সম্মাননা তুলে দেন।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর জয়পুরে ইউইএম ক্যাম্পাসে পৌঁছলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিশ্বজয় চ্যাটার্জি ও ডিন অনিরুদ্ধ মুখার্জি ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়টির সার্বিক কার্যক্রম সম্পর্কে বিভিন্ন তথ্য তাকে জানান।

ইউএমএম রাজস্থানের এক নম্বর বিশ্ববিদ্যালয় হবার গৌরব অর্জন করেছে বলে উপাচার্য জানান।

এ সময়  শিখর বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ ঐতিহাসিক সম্পর্কের কথা উল্লেখ করে বলেন, দারিদ্র বিমোচন আর উন্নয়ন অগ্রযাত্রায় সমানতালে এগিয়ে চলছে প্রতিবেশী দুই দেশ।

বাংলাদেশের অগ্রগতির কথা জানিয়ে এই সংসদ সদস্য বলেন, ‘বাংলাদেশের মানুষ আওয়ামী লীগের উপর আস্থা রেখেছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আন্তর্জাতিক অঙ্গনে দেশ এখন উন্নয়নের রোল মডেল।’

উপস্থিত তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি গণমানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান শিখর।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit