আজ, সোমবার | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | সকাল ১০:৩৮                                                                          

ব্রেকিং নিউজ :
১৬ ডিসেম্বর : আমাদের বিজয় দিবস মাগুরার শালিখায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল মাগুরায় মমতাজ বেগমের ‘নিগড়’ উপন্যাসের প্রকাশনা উত্সব মাগুরা হানাদারমুক্ত দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন ৭ ডিসেম্বর মাগুরা হানাদারমুক্ত দিবস মাগুরার চাউলিয়ায় তথ্য অফিসের “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” বিষয়ে উন্মুক্ত বৈঠক মাগুরার কুকিলা থেকে ৭’শ পিস ইয়াবাসহ ২ কারবারি আটক মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু মাগুরার শালিখায় জেলা প্রশাসকের সঙ্গে সুধীবৃন্দের মতবিনিময়
মহম্মদপুরে সামাজিক বিরোধের জেরে কৃষক মোক্তার মোল্লা নিহত-বাড়িঘর ভাংচুর অগ্নি সংযোগ

মহম্মদপুরে সামাজিক বিরোধের জেরে কৃষক মোক্তার মোল্লা নিহত-বাড়িঘর ভাংচুর অগ্নি সংযোগ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার শিবরামপুর গ্রামে শনিবার সকালে প্রতিপক্ষের হামলায় মোক্তার হোসেন (৬০) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। নিহত মোক্তার হোসন ওই গ্রামের জল্লিল মোল্লার ছেলে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসালাম জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মহম্মদপুর উপজেলার বাবুখালি ইউনিয়নের শিবরামপুর গ্রামে মোল্ল্যা ও মৃধা বংশের মধ্যে দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছে। শনিবার সকালে একটি বিরোধপুর্ণ জমির গাছকাটা নিয়ে মৃধা গোষ্ঠির লোকেরা কৃষক মোক্তার হোসেন উপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালায়।

প্রত্যক্ষদর্শিরা জানায়, ভোরে ফজরের নামাজ পড়ে মোক্তার হোসেন মসজিদ থেকে বের হওয়ার পর প্রতিপক্ষরা অতর্কিত হামলায় কুপিয়ে তাকে মারাত্মকভাবে জখম করে। আশংকাজনক অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিত্সক মশিউর রহমান বলেন, হাসপাতালে পৌঁছানের আগেই অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

এদিকে মোক্তার মোল্যার মৃত্যুর খবর এলাকায় পৌঁছলে তার সমর্থিত সামাজিক দলের লোকজন প্রতিপক্ষের বাড়ি ঘরে ব্যাপক লুটপাট চালানোর পাশাপাশি একটি বাড়িতে অগ্নিসংযোগ করেছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।

মহম্মদপুর থানার ওসি তারক নাথ বিশ্বাস জানান, ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit