আজ, সোমবার | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | সকাল ১১:০৩                                                                          

ব্রেকিং নিউজ :
১৬ ডিসেম্বর : আমাদের বিজয় দিবস মাগুরার শালিখায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল মাগুরায় মমতাজ বেগমের ‘নিগড়’ উপন্যাসের প্রকাশনা উত্সব মাগুরা হানাদারমুক্ত দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন ৭ ডিসেম্বর মাগুরা হানাদারমুক্ত দিবস মাগুরার চাউলিয়ায় তথ্য অফিসের “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” বিষয়ে উন্মুক্ত বৈঠক মাগুরার কুকিলা থেকে ৭’শ পিস ইয়াবাসহ ২ কারবারি আটক মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু মাগুরার শালিখায় জেলা প্রশাসকের সঙ্গে সুধীবৃন্দের মতবিনিময়
মাগুরায় পিপিসহ ৪টি পদে নতুন আইনজীবী নিয়োগ

মাগুরায় পিপিসহ ৪টি পদে নতুন আইনজীবী নিয়োগ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা জেলা ও দায়রা আদালতের পাবলিক প্রসিকিউটারসহ ৪টি পদে নতুন করে আইনজীবী নিয়োগ দেয়া হয়েছে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সলিসিটর বিভাগের সহকারী সচিব মোঃ আব্দুছ ছালাম মন্ডলের স্বাক্ষরিক একটি চিঠি বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলা ম্যাজিস্ট্রেট কাছে এসেছে।

জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমান মাগুরা জেলা ও দায়রা আদালতের পাবলিক প্রসিকিউটার অ্যাডভোকেট কামাল হোসেনকে অব্যহতি দিয়ে সেখানে পিপি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে মাগুরা জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাভোকেট কাজী এস্কেন্দার আজম বাবলুকে।

এছাড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটার হিসেবে অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটার হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট হারুন অর রশিদ ও সৈয়দ ফিরোজুর রহমান।

নতুন নিয়োগ পাওয়া পাবলিক প্রসিকিউটার অ্যাডভোকেট কাজী এস্কেন্দার আজম বাবলু ১৯৮৪ সালে মাগুরা জেলা আইনজীবী সমিতির সদস্যভুক্তির পর থেকে সুনামের সাথে আইন পেশায় জড়িত রয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit