আজ, রবিবার | ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং | রাত ২:০৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু

মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সোমবার থেকে খোলা বাজারে টিসিবি’র পক্ষ থেকে পেয়াজ বিক্রি শুরু হয়েছে। সকাল ১০ টায় মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম আনুষ্ঠানিকভাবে বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন।

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আমদানিকৃত পেয়াজ ৪৫ টাকা কেজি দরে খোলা বাজারে বিক্রি করা হলেও খুচরা বাজারে পেয়াজের দামের কোনো পরিবর্তন দেখা যায়নি। তবে সারাদিনে খুচরা বাজারগুলোতে পেয়াজের ক্রেতার উপস্থিতি ছিল কম। টিসিবি’র নিবন্ধিত সকল ডিলারের মাধ্যমে খোলা বাজারে পেয়াজ বিক্রি করা গেলে খুব শিগগিরই এর সুফল পাওয়া যাবে বলে স্থানীয় ব্যবসায়ি এবং সংশ্লিষ্টরা জানিয়েছেন।

এ বিষয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ-টিসিবি’র খুলনা আঞ্চলিক কর্মকর্তা রবিউল মোর্শেদ জানান, মাগুরায় ১৪ জন নিবন্ধিত ডিলার থাকলেও একজনকে দিয়ে বিক্রি শুরু হয়েছে। তবে ভবিষ্যতে এই সংখ্যা আরো বাড়ানো হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit