আজ, সোমবার | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | সকাল ১০:২৯                                                                          

ব্রেকিং নিউজ :
১৬ ডিসেম্বর : আমাদের বিজয় দিবস মাগুরার শালিখায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের ইন্তেকাল মাগুরায় মমতাজ বেগমের ‘নিগড়’ উপন্যাসের প্রকাশনা উত্সব মাগুরা হানাদারমুক্ত দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি আলোচনা ও মোমবাতি প্রজ্জ্বলন ৭ ডিসেম্বর মাগুরা হানাদারমুক্ত দিবস মাগুরার চাউলিয়ায় তথ্য অফিসের “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” বিষয়ে উন্মুক্ত বৈঠক মাগুরার কুকিলা থেকে ৭’শ পিস ইয়াবাসহ ২ কারবারি আটক মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু মাগুরার শালিখায় জেলা প্রশাসকের সঙ্গে সুধীবৃন্দের মতবিনিময়
মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু

মাগুরায় খোলাবাজারে ৪৫ টাকা কেজি দরে টিসিবির পেয়াজ বিক্রি শুরু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সোমবার থেকে খোলা বাজারে টিসিবি’র পক্ষ থেকে পেয়াজ বিক্রি শুরু হয়েছে। সকাল ১০ টায় মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম আনুষ্ঠানিকভাবে বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন।

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আমদানিকৃত পেয়াজ ৪৫ টাকা কেজি দরে খোলা বাজারে বিক্রি করা হলেও খুচরা বাজারে পেয়াজের দামের কোনো পরিবর্তন দেখা যায়নি। তবে সারাদিনে খুচরা বাজারগুলোতে পেয়াজের ক্রেতার উপস্থিতি ছিল কম। টিসিবি’র নিবন্ধিত সকল ডিলারের মাধ্যমে খোলা বাজারে পেয়াজ বিক্রি করা গেলে খুব শিগগিরই এর সুফল পাওয়া যাবে বলে স্থানীয় ব্যবসায়ি এবং সংশ্লিষ্টরা জানিয়েছেন।

এ বিষয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ-টিসিবি’র খুলনা আঞ্চলিক কর্মকর্তা রবিউল মোর্শেদ জানান, মাগুরায় ১৪ জন নিবন্ধিত ডিলার থাকলেও একজনকে দিয়ে বিক্রি শুরু হয়েছে। তবে ভবিষ্যতে এই সংখ্যা আরো বাড়ানো হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit