আজ, শনিবার | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১:৫৩

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
শালিখায় দা দিয়ে গলা কেটে যুবক খুন

শালিখায় দা দিয়ে গলা কেটে যুবক খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা উপজেলার হরিশপুর গ্রামের পালপাড়া থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় অন্তর শেখ (২২) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

ইজিবাইক চালক অন্তর একই উপজেলার দেশমুখপাড়া গ্রামের তাইজেল শেখের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে অন্তর বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে বুনাগাতি বাজারে যায়। কিন্তু ৯ টার পর থেকেই সে নিখোঁজ ছিল। বিকালে হরিশপুর গ্রামের পাল পাড়ায় একটি নির্জন বাগানের মধ্যে এলাকাবাসি গলাকাটা অবস্থায় তার লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করা হয়।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম জানান, দুপুরের আগে কোনো এক সময় দা দিয়ে তার গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি লাশের পাশ থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া তার ব্যবহৃত ইজিবাইক দুটি মোবাইল ফোন এবং পকেটে টাকা পয়সাও রয়েছে। বিধায় পুরণো কোনো শত্রুতার কারণে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit