আজ, বৃহস্পতিবার | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২০ ইং | রাত ১০:২০

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের

মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের

মাগুরা প্রতিদিন ডটকম : মাদককে না বলি, মাদক মুক্ত দেশ গড়ি-এই প্রতিপাদ্য নিয়ে বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাদক বিরোধী প্রচারণা সপ্তাহ উদযাপন উপলক্ষে ‍সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ সম্মেলনে তারা মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে প্রত্যয় ব্যক্ত করেছেন তারা।

দুপুর সাড়ে ১২ টায় মাগুরা জেলা কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে অধিদপ্তরের মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এসকে ইফতেখার মোহাম্মদ উমায়ের স্বাগত বক্তব্য রাখেন।

তিনি জানান, মাগুরা জেলায় প্রতিদিন রাতে আনুমানিক ৪০০ পিচ ইয়াবা মাদকসেবী সেবন করে। জেলার বেশ কয়টি গ্রামে ব্যাপক হারে মাদক কেনা বেচা হয়। তার মধ্যে জেলা শহরের ভায়না, হাসপাতালপাড়া, নতুন বাজার, ব্যাপারিপাড়া, কাটাখালি, গাংনিসহ উপজেলার গ্রাম গুলোতে রয়েছে এর ভয়াবহতা। তবে পর্যাপ্ত লোকবলের অভাবে ও পরিবহন ব্যবস্থায় সংকট থাকায় সঠিক সময়ে মাদক বিক্রেতা ও সেবন কারিদের নিয়ন্ত্রণ করা সম্ভব হয় না।

মাগুরাকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে তিনি সমাজের সচেতন সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা চান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit