আজ, রবিবার | ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং | রাত ২:১০

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মহম্মদপুরে ভূমিদস্যুদের বিরুদ্ধে মানববন্ধন

মহম্মদপুরে ভূমিদস্যুদের বিরুদ্ধে মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে চিহ্নিত ভূমিদস্যুদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে মানববন্ধন করেছে ভূক্তভোগীরা।

শুক্রবার দুপুরে উপজেলার ধুলজুড়া চুড়ারগাতি বাজারে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে ভূক্তভোগীরা উপজেলার চুড়ারগাতি বকশীপুর এলাকার কাজী সিরাজুল ইসলাম ও কাজী শওকত উসমান নামে দুই ব্যক্তির নামে মসজিদ-মন্দির, বিদ্যালয়সহ জোরপূর্বক অন্যের জমি দখল, মারপিটের অভিযোগ করেন। কাজী সিরাজুল উপজেলার চুড়ারগাতী বকশিপুর এলাকার ইউসুফ এর ছেলে ও কাজী শওকত উসমান একই এলাকার তোফায়েল আহমেদের ছেলে।

ভূক্তভোগিদের মধ্যে রিয়াদুল খান, মালেক শেখ, মকলেস উদ্দিন, সাহেব আলী, তানিয়া সুলতানাসহ কয়েকজন তাদের বক্তব্যে এলাকার চিহ্নিত ওই গোষ্ঠিকে ভূমিদস্যু হিসেবে আখ্যা দিয়ে বলেন, “সিরাজুল ও শওকত উভয়ই ধুলজুড়া চুড়ারগাতী এলাকার স্কুল, মসজিদ-মন্দিরসহ শতাধিক লোকের জমি অবৈধভাবে দখল করে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। প্রতিবাদ করতে গেলে তাদের উপর হামলা চালায়। গত বছরের ২৪ ডিসেম্বর প্রতিবাদ করতে গেলে রিয়াদুল খানের বোন অন্তঃসত্তা তানিয়ার উপর হামলা চালায় অভিযুক্তরা। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসব ঘটনার প্রতিবাদ করতে গেলে তাকে গ্রামছাড়াসহ তার উপর হামলা ও মিথ্যা মামলা করে সিরাজুল ও শওকত। তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

অবৈধ জমি দখল নিয়ে বিভিন্ন লোকজনের বেশ কয়েকটি মামলা থানা ও বিজ্ঞ আদালতে চলমান রয়েছে বলে তারা জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit