আজ, বৃহস্পতিবার | ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং | সন্ধ্যা ৭:০৮                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাসদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করোনা ঝুকি: শালিখায় নিষেধাজ্ঞা অমান্য করে হাট বসানোয় ৩ হাট মালিককে আটক মহম্মদপুরে নির্দেশ অমান্য করায় ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা শ্রীপুরে যতন ফাউণ্ডেশনের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করোনা পরিস্থিতি মোকাবেলায় আশার আলো দেখাচ্ছে ইনসেপটা ফার্মা মাগুরায় একই পরিবারের তিনজন আইসোলেশনে-বাড়ি লক ডাউন মাগুরায় নিষেধাজ্ঞা অমান্যকারী ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত মাগুরায় কর্মহীন মানুষের মাঝে জাতীয়তাবাদি যুবদলের ত্রাণ বিতরণ মাগুরায় সুপ্রভাতের ত্রাণ বিতরণ মাগুরায় পৌরসভার ৫টি এলাকায় ১০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে চাউল
ভোট যুদ্ধে মাগুরার দুই কৃতিকন্যা আপন বোন শেলী-মিলি

ভোট যুদ্ধে মাগুরার দুই কৃতিকন্যা আপন বোন শেলী-মিলি

নিজস্ব প্রতিবেদক : ভোটের লড়াই এ এখন ব্যস্ত সময় পার করছেন মাগুরার দুই কৃতিকন্যা, আপন বোন আয়েশা সিদ্দিকা শেলী এবং আসমা সিদ্দিকা মিলি।

নিজ পেশার কর্মকর্তাদের কল্যাণ ও স্বার্থরক্ষার প্রতিশ্রুতি নিয়ে লড়ছেন তারা।

বাংলাদেশ সিভিল সার্ভিস (ট্যাকসেশন) এসোসিয়েশনের নির্বাহী পরিষদের নির্বাচনে মহাসচিব পদে লড়ছেন অতিরিক্ত কর কমিশনার আয়েশা সিদ্দিকা শেলী।

আর ছোট বোন ডিএমপির ডেপুটি পুলিশ কমিশনার আসমা সিদ্দিকা মিলি (বিপিএম, পিপিএম) অফিসার্স ক্লাবের নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে লড়ছেন।

এই দুই কৃতিকন্যা মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা এম এ হামিদ ও রিজিয়া খানমের সন্তান।

অফিসার্স ক্লাবের সর্বশেষ নির্বাচনে আসমা সিদ্দিকা মিলি সদস্য পদে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন। সেই ধারাবাহিকতায় এবার যুগ্ম সম্পাদক পদে লড়ছেন।

আসমা সিদ্দিকা মিলি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে ২৪তম বিসিএসে সহকারি পুলিশ কমিশনার পদে উত্তীর্ণ হন। ডিএমপির ডেপুটি পুলিশ কমিশনার মিলি এর আগে প্রায় দুবছর ধরে তিনি রাজবাড়ী জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন। রাজবাড়ী জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করার সময় তিনি জেলার সার্বিক আইন-শৃক্সখলা অবস্থার উন্নতির পাশাপাশি বহুবিধ মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করে সর্বমহলে প্রশংসিত ও পুরস্কৃত হন।

অন্যদিকে বড় বোন আয়েশা সিদ্দিকা শেলী ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে পাশ করে বিসিএস কর ক্যাডারে উত্তীর্ণ হন। নিজ পেশা এবং একই সাথে বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ডে অংশ নিয়ে তিনি সর্বমহলে প্রশংসিত হয়েছেন। বিশেষ করে স্তন ক্যান্সার কমিয়ে আনতে নারীদের মাঝে সচেতনতা তৈরি করতে তিনি নিরলসভাবে পরিশ্রম করছেন।

আসমা সিদ্দিকা মিলি এবং আয়েশা সিদ্দিকা শেলী দুজনেই সুন্দর স্বপ্ন নির্মাণে ভোটারসহ সবার সহযোগিতা কামনা করেছেন। একই সাথে সমস্ত মাগুরাবাসীর কাছে দোয়া প্রার্থণা করেছেন তারা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit