আজ, রবিবার | ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং | রাত ১:৫০

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মহম্মদপুরে পুলিশ সদস্য সাইদ মোল্যা খুনের ঘটনায় বাড়িঘর ভাংচুর-লুটপাট-অগ্নিসংযোগ

মহম্মদপুরে পুলিশ সদস্য সাইদ মোল্যা খুনের ঘটনায় বাড়িঘর ভাংচুর-লুটপাট-অগ্নিসংযোগ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামে সোমবার রাতে প্রতিপক্ষের হামলায় আবু সাঈদ মোল্যা (৫৩) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এই ঘটনায় আরো ৫ জন আহত হওয়ার পাশাপাশি ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ৬ জনকে আটক করেছে।

প্রতিপক্ষের হামলায় নিহত আবু সাঈদ মোল্যা মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামের ইসলাম মোল্যার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, বালিদিয়া গ্রামে মফিজুর রহমান মিনহা ও ইউনুচ শিকদারের মধ্যে আদিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। পূর্ব শুত্রুতার সেই জেরে ঘটনার দিন রাত ৯টার সময় ইউনুচ শিকদারের সমর্থক আবু সাঈদ মটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে হামলার স্বীকার হয়। তিনি নওশের শিকদারের বাড়ির সামনে পৌঁছলে মফিজ মিনহার সমর্থক ইমরুলের লোকজন রাস্তায় গাছ ফেলে গতিরোধ করে। এ সময় এলোপাথাড়ি হাতুড়ি পেটা ও কুপিয়ে মারাত্মক জখম করে আবু সাঈদ মোল্যাকে রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে রাতেই ইউনুচ শিকদারের সমার্থকরা মফিজ মিনহার সমার্থকদের ঘরবাড়িতে ভাংচুর-লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এতে প্রায় ২৫টি ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও ৭ বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ।

মহম্মদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৈয়দ মুস্তায়িন আলী জানান, মোট ৭টি বাড়ি ও ব্যবসায়ী পাটকাটির গাদায় আগুন ধরিয়ে দেয়া হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করেছে। এতে প্রায় ৫৫ থেকে ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে মাগুরা জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান ও মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার পরিস্থতি নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করেন।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit