আজ, শুক্রবার | ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই জুলাই, ২০২০ ইং | সকাল ৬:৪৪

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ

শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ

তাছিন জামানঃ মাগুরার শ্রীপুর সরকারি এম সি পাইলট মাধ্যামিক বিদ্যালয়ে এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের অনৈতিক প্রস্তাব এবং শ্লিলতাহানির ঘটনার প্রতিবাদ জানিয়েছেন বিক্ষুব্ধ অভিভাবক এবং এলাকাবাসি।

বুধবার দুপুরে উপজেলা পরিষদের সামনে আয়োজিত মানববন্ধন সমাবেশ থেকে বিদ্যালয়ের ভোকেশনাল শাখার অভিযুক্ত শিক্ষক প্রদীপ কুমার ঘোষের দৃষ্টান্তমূলক শাস্তি দাবির পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয়ের সভাপতি বরাবর স্মারকলিপি প্রদান করেছেন তারা।

বিক্ষুব্ধরা জানান, অভিযুক্ত শিক্ষক দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের ছাত্রিদের উপর নানাভাবে নির্যাতন চালিয়ে আসছে। তার এসব কর্মকাণ্ড এবং সুনির্দিষ্ট এক ছাত্রীকে নিপীড়নের বিষয় উল্লেখ করে গত ১৮ জানুয়ারি শ্রীপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েও কোনো প্রতিকার পাওয়া যায়নি।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক প্রদীপ কুমার ঘোষের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

তবে অভিযুক্ত শিক্ষকের অনৈতিক কার্যকলাপের অভিযোগ প্রসঙ্গে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইয়াসীন কবীর বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে।

বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বিক্ষুব্ধদের এমন আশ্বাস দিয়েছেন তিনি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit