আজ, বুধবার | ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | রাত ১১:২৩                                                                          

মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই-ইনসেপ্টা চেয়ারম্যান আবদুল মুক্তাদির

মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই-ইনসেপ্টা চেয়ারম্যান আবদুল মুক্তাদির

মাগুরা প্রতিদিন ডটকম : আমার বাড়ি, বেড়ে ওঠা এখানে। শিক্ষালাভ, বড় হওয়া সবই মাগুরাতে। এই জেলার মানুষেরা আমার আপন জন। আমি মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই।

ইনসেপ্টা ফার্মাসিউটিকল্যাস লিমিটেডের চেয়ারম্যান  আবদুল মুক্তাদির শনিবার মাগুরা আছিয়া খাতুন মেমোরিয়াল রক্ত কেন্দ্র আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে কথাগুলো বলেন।

মানবতার সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ইনসেপ্টা ফার্মাসিউটিকল্যাস লিমিটেডের চেয়ারম্যান আবদুল মুক্তাদির এবং সহধর্মিনী ভাইস চেয়ারম্যান হাসনিন মুক্তাদিরকে এদিন রক্ত কেন্দ্রের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান পিপিএম, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য কামরুল লাইলা জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলি আকতার দুখুসহ আরো অনেকে।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে মাগুরা শহরের বেলনগর গ্রামের সন্তান বিশিষ্ট সমাজসেবক আবদুুল  মুক্তাদির মাগুরা শহরের আইন-শৃক্সখলা নিয়ন্ত্রণ এবং অপরাধ দমনে সহায়তার লক্ষ্যে জেলা পুলিশের জন্যে ব্যক্তিগত তহবিল থেকে একটি মূল্যবান পিকআপ ভ্যান কিনে দেন। এছাড়া আছিয়া খাতুন রক্তদান কেন্দ্রের জন্যে ৬ লক্ষ টাকার চেক দেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit