আজ, মঙ্গলবার | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং | সকাল ৭:২৪

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় নিরাপত্তার দাবি জানিয়েছেন নিহত জালাল মোল্যার পরিবার

মাগুরায় নিরাপত্তার দাবি জানিয়েছেন নিহত জালাল মোল্যার পরিবার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুরে সবজি ব্যবসায়ী জালাল মোল্যা হত্যার ঘটনায় আসামীদের গ্রেফতার ও বাদীর নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।

সোমবার সকালে মাগুরা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে নিহত জালাল মোল্যার মেয়ে আকলিমা আক্তার মলিনা এই দাবি জানান।

নিহতের পরিবারের অভিযোগ, একই এলাকার তাহাজ্জত মোল্যা, পিকুল মোল্যা ও বাদশা মোল্যার কাছে ব্যবসায়িক পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে আসামীরা ১ জানুয়ারি রাতে জালাল মোল্যাকে ডেকে নিয়ে হত্যা করে। পরদিন সকালে বাড়ির পাশে চরজোকা গ্রামে বিলের ভিতরে তার লাশ পাওয়া যায়। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে ওই তিনজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় মামলা করতে গেলে জালাল মোল্যা নিজে আত্মহত্যা করেছে জানিয়ে ওসি মামলা গ্রহণ না করে ফিরিয়ে দেন। পরে জালাল মোল্যার স্ত্রী কমলা বেগম বাদি হয়ে আদালতে হত্যা মামলা দাখিল করেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় আদালতে মামলা করায় অভিযুক্তরা মামলা তুলে নেয়ার জন্য নিহত জালাল মোল্যার পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি ধমকি দিচ্ছে। যে কারণে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মামলার সঠিক তদন্ত ও পরিবারের নিরাপত্তার জন্যে প্রশাসনের কাছে দাবি জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষ থেকে অন্যান্যদের মধ্যে নিহতের স্ত্রী কমলা বেগম, জামাই রিপন মিয়া, নিকটাত্মীয় রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, নিহতের পরিবারের লোকদের হুমকির বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এটি হত্যা না আত্মহত্যার ঘটনা সেটি ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তা আদালতে প্রতিবেদন আকারে দাখিল করা হবে।

উল্লেখ্য, ১ জানুয়ারি মাগুরার শ্রীপুর উপজেলা চরজোকা গ্রামের বিলের ভিতর থেকে সকালে জালাল মোল্যার (৫১) লাশ উদ্ধার করে পুলিশ। সে চরজোকা গ্রামের মৃত আবু তালেব মোল্যার ছেলে। জালাল উদ্দিন লাঙ্গবাধ বাজারের একজন সবজি ব্যবসায়ী।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit