আজ, বৃহস্পতিবার | ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং | সন্ধ্যা ৭:৩৭                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাসদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করোনা ঝুকি: শালিখায় নিষেধাজ্ঞা অমান্য করে হাট বসানোয় ৩ হাট মালিককে আটক মহম্মদপুরে নির্দেশ অমান্য করায় ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা শ্রীপুরে যতন ফাউণ্ডেশনের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করোনা পরিস্থিতি মোকাবেলায় আশার আলো দেখাচ্ছে ইনসেপটা ফার্মা মাগুরায় একই পরিবারের তিনজন আইসোলেশনে-বাড়ি লক ডাউন মাগুরায় নিষেধাজ্ঞা অমান্যকারী ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত মাগুরায় কর্মহীন মানুষের মাঝে জাতীয়তাবাদি যুবদলের ত্রাণ বিতরণ মাগুরায় সুপ্রভাতের ত্রাণ বিতরণ মাগুরায় পৌরসভার ৫টি এলাকায় ১০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে চাউল
হাসপাতালে চিকিত্সাধীন এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের রোগমুক্তি কামনা

হাসপাতালে চিকিত্সাধীন এমপি সাইফুজ্জামান শিখরের মায়ের রোগমুক্তি কামনা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের মা মনোয়ারা জামান অসুস্থ হয়ে ঢাকার গ্রীণলাইফ হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন।

মনোয়ারা জামানের মেঝ ছেলে আনিসুজজামান সাচ্চু মায়ের রোগমুক্তি কামনা করে বলেন, মা বেশ কিছুদিন ধরেই তিনি হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। বর্তমানে তাঁর চিকিত্সা করছেন লিভার বিশেষজ্ঞ অধ্যাপক প্রভাত কুমার পোদ্দার।

মনোয়ারা জামান প্রয়াত সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আছাদুজ্জামানের স্ত্রী। আওয়ামী লীগের দুর্দিনে মাগুরার রাজনীতিতে তিনি নেপথ্যে থেকে দলকে সংগঠিত ও সুসংহত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। ব্যক্তিগত গুণাবলীর কারণে আওয়ামী লীগের প্রবীণ নেতারা বিশেষভাবে তাঁকে সমীহ ও সম্মান করে থাকেন। তরুণ প্রজন্মের নেতারাও মনোয়ারা জামানের স্নেহধন্য।

খুবই সাদাসিদে জীবনযাপনে অভ্যস্ত মনোয়ারা জামানের আশু রোগমুক্তি কামনা করেছেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit