আজ, বুধবার | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ১১:০৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় পৌর নাগরিকদের সঙ্গে পৌরপরিষদ এবং স্বাস্থ্য বিভাগের মতবিনিময়

মাগুরায় পৌর নাগরিকদের সঙ্গে পৌরপরিষদ এবং স্বাস্থ্য বিভাগের মতবিনিময়

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা পৌরসভার উন্নয়নকল্পে পৌরকর, পানির বিল আদায়ের গুরুত্ব, করনীয় এবং করোনা ভাইরাসের সংক্রমন রোধে সচেতনতা সৃষ্টি শীর্ষক মতবিনিময় সভা বৃহস্পতিবার বিকালে মাগুরা পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ।

মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আলোচনায় অংশ নেন মাগুরা পৌরসভার প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল, সচিব রেজাউল করিম, কাউন্সিলর আমিনুর রহমান, আবু এহিয়া নান্টু, হুমায়ন কবির, জেলা এনজিও কো-অর্ডিনেটর আব্দুল হালিম, জেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক হুমায়ন কবির রাজা ও আওয়ামী সাংস্কৃতিক ফোরাম আসাফোর’র মাগুরা শাখার সভাপতি শুকুর আল মামুন প্রমুখ।

সভায় মাগুরা পৌরসভার পক্ষ থেকে জানানো হয়, মাগুরা পৌরসভার সার্বিক উন্নয়ন কল্পে পৌরসভা কাজ করছে। এ ধারা অব্যাহত রাখতে ইউজিআইআইপি প্রকল্পের কার্যক্রম শেষ পর্যায়ে। আগামীতে নতুন প্রকল্পে অর্ন্তভুক্ত না হতে পারলে পৌরসভার উন্নয়ন সম্ভব নয় । বিধায় লক্ষ্য অর্জনে প্রকল্পের অন্যতম শর্ত ৯০ শতাংশ পৌরকর আদায়ের মাধ্যমে কমকর্তা কর্মচারীদের বেতর ভাতাসহ অন্যান্য বিল পরিশোধের মাধ্যমে জরুরী সেবা সচল রাখা। এ অবস্থায় পৌরসভার পক্ষ থেকে নাগরিকদের পৌরকর যথাযথ ভাবে পরিশোধের আহবান জানানো হয়।

পরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার জন্য পৌর নাগরিকদের সর্তক থাকতে আহবান জানানো হয়। পাশাপাশি সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে নির্দেশনামূলক বক্তব্য রাখেন মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit