আজ, বুধবার | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ ইং | রাত ২:২৮

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনার তিন আসামীকে ভিন্ন মামলায় কারাদণ্ড

মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনার তিন আসামীকে ভিন্ন মামলায় কারাদণ্ড

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মাদক ও আধিপত্যের ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসি হামলা মামলার রায়ে বুধবার মাগুরার তিন যুবলীগ কর্মীকে তিন বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে আলি, নজরুল এবং সাগর।

এরা প্রত্যেকেই মাগুরার আলোচিত মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় অভিযুক্ত আসামি।

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২২ জুলাই তারিখে মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় যুবলীগ কর্মী আলি এবং অন্যান্যরা আলমগির হোসেন নামে এক যুবককে কুপিয়ে জখম করে। এ ঘটনায় আলমগিরের বড় ভাই আতিয়ার রহমান মাগুরা থানায় ৯ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার যাবতীয় স্বাক্ষ্য প্রমাণাদি শেষে বুধবার মাগুরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান যুবলীগ কর্মী আলি, নজরুল ও সাগরকে দোষি সাব্যস্ত করে প্রত্যেককে ৩ বছরের সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাস বিনাশ্রম কারাদণ্ড দেন।

উল্লেখ্য, ২০১৫ সালের এই সন্ত্রাসি হামলার পরদিন ২৩ জুলাই এই দণ্ডপ্রাপ্তরাসহ স্থানীয় যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা এলাকায় আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে প্রকাশ্যে গোলাগুলিতে লিপ্ত হয়। যে ঘটনায় নাজমা নামে অন্তসত্ত্বা এক গৃহবধূ এবং তার গর্ভস্থ আট মাসের শিশু গুলিবিদ্ধ হয়। এছাড়াও মোমিন ভুইয়া নামে এক বৃদ্ধ গুলিবিদ্ধ হয়ে মারা যান। ওই ঘটনায় রুবেল ভুইয়া দায়েরকৃত মামলাটি এখনো বিচারাধিন রয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit