আজ, বৃহস্পতিবার | ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং | রাত ৮:০৮                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাসদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করোনা ঝুকি: শালিখায় নিষেধাজ্ঞা অমান্য করে হাট বসানোয় ৩ হাট মালিককে আটক মহম্মদপুরে নির্দেশ অমান্য করায় ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা শ্রীপুরে যতন ফাউণ্ডেশনের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করোনা পরিস্থিতি মোকাবেলায় আশার আলো দেখাচ্ছে ইনসেপটা ফার্মা মাগুরায় একই পরিবারের তিনজন আইসোলেশনে-বাড়ি লক ডাউন মাগুরায় নিষেধাজ্ঞা অমান্যকারী ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত মাগুরায় কর্মহীন মানুষের মাঝে জাতীয়তাবাদি যুবদলের ত্রাণ বিতরণ মাগুরায় সুপ্রভাতের ত্রাণ বিতরণ মাগুরায় পৌরসভার ৫টি এলাকায় ১০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে চাউল
সকলের সহযোগিতায় দূর্যোগ মোকাবেলা করতে চাই-মাগুরায় লে.কর্ণেল আতিফ সিদ্দিকী

সকলের সহযোগিতায় দূর্যোগ মোকাবেলা করতে চাই-মাগুরায় লে.কর্ণেল আতিফ সিদ্দিকী

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় করোনা ভাইরাস প্রতিরোধে দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা লে. কর্ণেল আতিফ সিদ্দিকী পিএসসিজি জানিয়েছেন, কোনো পেনিক সৃষ্টি করতে চাই না। চাই সকলের সহযোগিতার মাধ্যমে জাতীয় দূর্যোগ মোকাবেলা করতে।

মঙ্গলবার দুপুরে মাগুরায় সেনা মোতায়েনের পর তিনি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সঙ্গে সভায় মিলিত হন এবং জেলার করোনা পরিস্থিতি, বাজার ব্যবস্থাপনা এবং পরবর্তি করণিয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

যশোর সেনানিবাসের ২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লে: কর্নেল মো. আতিফ সিদ্দিকী সভা শেষে স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে ব্রিফিং দেন।

তিনি বলেন, জেলার প্রত্যেকটি উপজেলাতে একটি করে সেনা ক্যাম্প স্থাপন করা হবে। যার মাধ্যমে আমরা পুরো জেলার বিভিন্ন হাট বাজারে সাধারণ মানুষের সঙ্গে কথা বলবো। তাদের মধ্যে জনসচেতনতা সৃষ্টিই আমাদের মূল উদ্দেশ্য। চাই এই জেলার মানুষ স্বাস্থ্যবিধি মেনে চলবে।

আমরা চাই তারা যেনো হোম কোয়ারেনটাইনে থাকেন। এতে করে সবাই মিলে এই জাতীয় দূর্যোগের মুহূর্তে সকলের সহযোগিতার মাধ্যমে একটি প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলতে পারবো।

মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit